জীবনের সুখের জন্য..

Post Information
বিদিশা চিত্তকে খাবার দিয়ে আমাদেরটা নিয়ে বলল, ‘চলো আমরা বসার ঘরে যাই। চিত্ত, তুই আসতে পারিস আমাদের সাথে।‘

চিত্ত বলল, ‘না বৌদি তোমরাই যাও। আমি খেয়ে আবার চাল দোবো হাঁড়িতে। তোমরা গল্প করো আর খাও।‘

আমার খুব ভালো লাগলো ছেলেটার কর্তব্যের দিকে নজর দেখে। ও জানে আমি বাইরে থেকে এসেছি ও বিদিশাকে ছেড়ে দিলো যাতে আমার সাথে ওর বৌদি কিছুটা সময় কাটাতে পারে।

আমি বিদিশার সাথে সাথে আসবার সময় জিজ্ঞেস করলাম, ‘ও কি রান্নাও করতে পারে?’

ও যেতে যেতে জবাব দিলো, ‘ও সব পারে। পারলে আমাকে কাজই করতে দিতে চায় না।‘

আমি বললাম বসতে বসতে, ‘বাহ, ভারি কাজের ছেলে তো। কিন্তু তোমার উচিত ওর দুঃখটা মেটানো।‘

বিদিশা বসতে গিয়ে বলল, ‘কোন দুঃখ?’ বলেই ও বুঝতে পারল আমি কোন ব্যাপারে বলছি। বলে উঠলো, ‘আবার ফাজলামো? আচ্ছা তুমি ওর গা টেপার ব্যাপারে এমন আদাজল খেয়ে পরেছ কেন বলতো?’

বিদিশা কি বুঝবে আমার মাথায় ফেটিশের শয়তানি ঢুকেছে।

আমি বললাম, ‘না ও বলছিল কিনা তাই। চলো খাই।‘

বিদিশা খেতে খেতে বলল, ‘তুমি খেয়ে নিয়ে জামা কাপড় ছেড়ে নাও।‘

আমি উত্তর দিলাম, ‘জামা কাপড় তো ছাড়তে বললে, আমি তো কিছু নিয়ে আসি নি।‘

বিদিশা অবাক মুখে বলল, ‘ওমা তাতে কি। আমার একটা শাড়ি পরে নাও। তোমার তো খালি গায়ে থাকার কোন অসুবিধে নেই।‘

আমি বললাম, ‘কিন্তু কেউ যদি এসে পরে?’

ও জবাব দিলো খেতে খেতে, ‘কেউ আসবে না। সবাই জানে আমি একা থাকি আর বাইরের লোক এলে আমি পছন্দ করি না। আর যদি একান্তই এসে পরে তুমি ভিতরের ঘরে থাকবে। বেরোবে না।‘

টিফিন শেষ হতে না হতে চিত্ত চা দিয়ে গেল। আমরা চা শেষ করে উঠলাম। বিদিশা থালা নিয়ে যেতে যেতে বলল, ‘দাঁড়াও, আমি থালাগুলো রেখে আসছি। তোমাকে শাড়ি দেবো।‘

বিদিশা থালা রেখে আসতে আসতে চিত্তকে বলল, ‘চিত্ত, ফ্রিজ থেকে মটনটা বার করে রাখ আর পেঁয়াজ, আদা আর রসুন বেছে রাখ। আমি এসে চাপাচ্ছি।‘

বিদিশা এসে আমাকে একটা কটন শাড়ি দিলো, বলল, এটা পরে তুমি টিভি দ্যাখো। আমি রান্না ছাপিয়ে আসছি।‘

ও চলে যাবার উপক্রম করতেই আমি ওর হাত ধরে টানলাম, বললাম, ‘আরে যাচ্ছ কোথায়। একটা চুমু তো দাও। একটু তোমার সুন্দর স্তনদুটো টিপি। তখন থেকে তো পালিয়ে বেড়াচ্ছ।‘

ও ছোটো করে একটা চুমু খেল আমাকে, তারপর নিজেকে ছাড়িয়ে চলে যাবার সময় বলে গেল, ‘এখন না, পরে। অনেক সময় আছে।‘

আমি প্যান্ট জামা খুলে শাড়ীটা পরে নিলাম। গেঞ্জি, জাঙ্গিয়া, প্যান্ট শার্ট খাটের উপর ফেলে রাখলাম। জানি বিদিশা গুছিয়ে রাখবে। আমি টিভিটা খুলে একটা সিগারেট ধরিয়ে দেখতে বসলাম। চ্যানেল ঘুড়িয়ে দেখলাম কোন ভালো প্রোগ্রাম নেই। ভালো লাগলো না এর থেকে ওদের সাথে সময় কাটানো ভালো। আমি উঠে রান্নাঘরে চলে গেলাম।

রান্নাঘরটা বেশ বড়। বিদিশা পেঁয়াজ বটিতে পাতলা করে কাটছে। ও মেঝের উপর বসে আছে হাঁটুর নিচে বটির গোরাটা চাপা। চিত্ত সামনে বসে রসুনের খোসা ছাড়াচ্ছে। বিদশা এমনভাবে বসে আছে যে ওর ছোট নাইটি ওর মাংসল থাইয়ের অনেকটা উপরে ওঠানো। বেশ কিছুটা থাইয়ের অংশ বেরিয়ে আছে ওই ভাবে বসায়। চিত্তর দিকে লক্ষ্য করলাম। ও রসুন ছাড়াচ্ছে ঠিকই কিন্তু ওর চোখ মাঝে মাঝে মিতার মাংসল থাইয়ের দিকে ঘুরে যাচ্ছে। বুঝলাম ছেলের চোখের খিদে আছে। আমি ঢুকতেই বিদিশা বলে উঠলো, ‘কি হোল টিভিতে ভালো প্রোগ্রাম নেই বুঝি?’

আমি উত্তর করলাম, ‘নাহ, ভালো লাগলো না। এর থেকে তোমাদের হেল্প করা বেটার মনে হোল। বোলো কি করতে হবে?’

বিদিশা পেঁয়াজ কুচাতে কুচাতে বলল, ‘কড়াইটা চাপিয়ে দাও গ্যাসের উপর। গরম হলে তেল ঢাল।‘

আমি তাই করলাম। তেল গরম হওয়াতে আমি বললাম, ‘এবার? তেল তো গরম হয়ে গেছে।‘

ও কুচি করা পেঁয়াজগুলো একটা থালায় তুলে আমার হাতে দিলো। আমি ঝুঁকে থালাটা নিতে গিয়ে দেখলাম ওর স্তনের খাঁজ। উপর থেকে পরিস্কার ভিতর পর্যন্ত দেখা যাচ্ছে। একটু নজর দিতেই ওর স্তনাগ্র নজরে এলো। কালচে বাদামী বোঁটাগুলো। ইচ্ছে হচ্ছিল ওখানে ওগুলো ধরতে। কিন্তু চিত্ত। শুয়োরটা আমার মজাটাই কিরকিরিয়ে দেবে। আমি থালাটা নিয়ে বললাম, ‘বোলো কি করতে হবে?’

বিদিশা বলল, ‘এগুলো তেলে ঢেলে দাও, দেখ আবার তেল ছিটকে গায়ে যেন না লাগে।‘

আমি সাবধান হয়ে পেঁয়াজগুলো তেলে ঢাললাম, খুন্তি দিয়ে ভালো করে নাড়িয়ে দিলাম।

বিদিশার বাকি সব হয়ে গেছে। ও মিক্সিতে মশলা দিয়ে পিষে নিল। আমাকে বলল, ‘তোমাকে আর কিছু করতে হবে না। তুমি পাশে সরে দাঁড়াও।‘

আমি পাশে সরে দাঁড়ালাম। চিত্ত নিচে বসে আমাদের লক্ষ্য করে যাচ্ছে। ও একবার আমার দিকে একবার ওর বৌদির দিকে তাকিয়ে চলেছে। ভাবলাম নাহ ওরা রান্না করুক আমি বরং বাইরে থাকি। তেলের ঝাঁজ চোখে যাচ্ছে, চোখটা জ্বালা জ্বালা করছে। আমি বললাম, ‘আমি বাইরের ঘরে চললাম। তোমরা রান্না করো।‘

বিদিশা খুন্তি নাড়াতে নাড়াতে বলল, ‘হ্যাঁ সেটাই ভালো। তুমি বরং যা কিছু টিভিতে দ্যাখো। আমি আসছি।‘

আমি বাইরে বেরিয়ে গেলাম আর টিভি চালিয়ে একটা সিগারেট ধরালাম। টিভি দেখতে দেখতে আবার শয়তানি মাথায় এলো। চিত্তকে ভেড়াতে হবে আমাদের দলে। একটা ইচ্ছে ছিল একজন কম বয়সের ছেলের সাথে কোন বয়স্ক মেয়ের যৌনতা। EXBII তে ইন্সেসট নিয়ে বেশ কিছু ক্লিপ আমি দেখেছি বিশেষ করে হলিউডের ছবিতে। বেশ কিছু ক্লিপ আমার শেভ করা আছে ল্যাপটপে। রীতিমতো উত্তেজক ওই ক্লিপ গুলো। আমার ফেটিশের শুরু ওখান থেকে। মিতাকে নিয়ে কতবার ভেবেছি এমনকি কোন কম বয়সের ছেলেকে বাড়িতে কাজ করার জন্য রাখতেও চেয়েছি এইযেমন চিত্ত। কিন্তু মিতা কোনদিন রাজি হয় নি। আমার স্বপ্ন মনের ভিতরই রউয়ে গেছে। আজ আবার সেই স্বপ্ন কবর থেকে বেরিয়ে মাথা নাড়া দিচ্ছে। বিদিশা এটা পূর্ণ করবে কিনা। আমার মন খুব পজিটিভ। মনে হচ্ছে হোলেও হতে পারে যদি আমি খেলতে পারি ঠিকমতো।

প্রায় আধঘণ্টা পরে মনে হোল দেখে আসি কি করছে ওরা। ঘরে ঢুকতে গিয়ে দেখি বিদিশা ঝুঁকে মেঝে থেকে কি তুলছে আর চিত্ত ওর ঠিক পিছনে বসে। বিদিশার ওইরকম ভাবে ঝোঁকার ফলে ওর ছোট নাইটি পেছন দিক থেকে অনেকটা ওঠানো আর ফেঁপে রয়েছে। আমি দাঁড়িয়ে আছি বলে আমি কিছু না দেখতে পেলেও আমি শিওর ছোট শয়তান নিচে বসে অনেক কিছু দেখতে পাচ্ছে। বিদিশাতো তো ব্যস্ত ওর কাজে, চিত্তও এতো ব্যস্ত দেখতে যে আমি যে এসেছি কারো খেয়াল নেই। চিত্তর ওই ভাবে হা করে দেখবার জন্য আমার মধ্যে মুহূর্তে ভেসে উঠেছে ও কি কি দেখতে পারে। বিদিশার পাছার ভাঁজ আবার যদি ওর পা বেশি ফাঁক হয়ে থাকে তাহলে যোনী দেখাও অসম্ভব কিছু না। এইসব ভাবতেই আমার লিঙ্গ মহারাজ টনটনিয়ে দাঁড়াতে শুরু করেছে।

বেগতিক দেখে আমি আবার নিঃশব্দে ফিরে এলাম। ওরা থাকুক ওদের তালে। তাহলে চিত্তকে নিয়ে কোন প্রব্লেম নেই।

আরও কিছুক্ষণ পর বিদিশা গামছায় হাত মুছতে মুছতে ঘরে ঢুকল। হাসতে হাসতে বলল, ‘খুব বোর হলে না। ব্যস আমার রান্না শেষ, যা আছে চিত্ত সামলে নেবে। একটু আরাম করে তোমার পাশে বসতে পারবো।‘

ও বসতে না বসতেই চিত্ত এসে ঢুকল হাতে দু কাপ চা। আমার সামনে টেবিলে রেখে বলল, ‘তোমাদের জন্য চা করে আনলাম। দাদা অনেকক্ষণ চা খায় নি।‘

বিদিশা আমার গা ঘেঁসে বসে বলল, ‘খুব ভালো করেছিস। তুই আমার সোনা ছেলে।‘

চিত্ত চায়ের কাপ নামিয়ে আমাকে বলল, ‘দাদা তোমার কাপড়টা ঠিক করো। তোমার সম্পত্তি দেখা যাচ্ছে। হি হি......’ হাসতে থাকলো ও।

আমি বললাম, ‘ভাট শালা, ফাজলামো হচ্ছে।‘ বলে নিচের দিকে তাকাতে দেখলাম সত্যি তো কখন আমার লুঙ্গির মতো করে পড়া শাড়ি ফাঁক হয়ে আমার খানিকটা ফোলা লিঙ্গ বেরিয়ে আছে জানি না। আমি চট করে একটা সাইড টেনে বোকার মতো হাসলাম। চিত্ত বেরিয়ে গেছে।

বিদিশার দিকে তাকাতেই ও বলে উঠলো, ‘ছিঃ ছিঃ, হোল তো। তুমি কি গো? তোমারটা বেরিয়ে আছে হুশ নেই। দেখল দেখল চিত্তই দেখল।‘

আমি ব্যাপারটা মজার মধ্যে রাখার জন্য বললাম, ‘আরে তাতে কি হয়েছে। দেখলই বা কি এমন মহাভারত অশুদ্ধ হয়ে গেল।‘ ভাবলাম আর ও তোমারটা যে দেখেছে তুমি কি জানো?

বিদিশা পাটা মুড়ে সোফার উপরে তুলতেই আমি ওর থাইটা আমার কোলের উপর টেনে নিলাম। ওর লোমহীন পেলব থাইয়ে হাত বোলাতে শুরু করলাম। ওর নাইটিটা প্রায় থাইয়ের অর্ধেকের উপর ওঠানো। ও টিভির দিকে নজর দিয়েছে। আমি ওর থাইয়ে হাত বুলিয়ে চলেছি। খুব ভালো লাগছে এই সকাল। ভাবি নি এতো সুন্দর হবে আজকের দিনটা। মিতা সুখে আছে আমার থাকতে দোষ কোথায়।

বিদিশা বলল, ‘টা হঠাৎ অফিস কামাই করলে? কেন?’

আমি উত্তর দিলাম, ‘বললাম না উঠতে দেরি হয়ে গেছিল। তাই। তারপর ভাবলাম অনেকদিন তোমাকে দেখিনি, তুমিও বলেছিলে আসতে। সুযোগ পেয়ে চলে এলাম।‘

ও জিজ্ঞেস করলো, ‘মিতা কেমন আছে? খুব ঘুরছে না গোয়াতে?’

আমি উত্তর করলাম, ‘আরে শুধু ঘুরছে। ও আমাকে বলেছে বিকিনি পরে সমুদ্রে চান করছে। হ্যাঁ ও খুব আনন্দ করছে। আমার সাথে যখন গোয়া গেছিল শত চেষ্টা করেও ওকে বিকিনি পরাতে পারি নি।‘

আমি ওর নাইটির ভিতর হাত ঢুকিয়ে দিলাম। ও খেয়াল করে নি। ও বলল, ‘আসলে একটু বয়স হয়ে গেলে অনেকে সাহসী হয়ে ওঠে। এই আমার কথা চিন্তা করো। সাহস না হলে তোমার সাথে একা বেড়তে পারতাম না ওসব কিছু করতে পারতাম।‘

আমার আঙুল ওর যোনীর খুব কাছাকাছি ঘোরাফেরা করছে। আমি বললাম, ‘সেটাই হবে। তবে আমার কি মত জানো যে যেটাতে খুশি থাকতে চায় টার সেটাই করা উচিত। ভগবান এই পৃথিবীতে একবার জন্ম দিয়ে পাঠিয়েছে। আবার কবে আসব তার ঠিক নেই। তাই এই জীবন যতটা সম্ভব ভোগ করা উচিত।‘

আমি টের পেলাম আমার আঙ্গুলের ডগা ওর যৌনকেশে স্পর্শ করেছে। ও এইবার বুঝেছে। ও আমার হাতটা ওর নাইটির উপর দিয়ে চেপে ফিস্ফিসিয়ে বলল, ‘কি করছ, চিত্ত আছে। দেখে ফেললে?’

আমি ওর হাতটা সরিয়ে দিয়ে বললাম, ‘দেখে ফেললে কি হবে? দেখবে। ওর বয়স হয়েছে।‘

বিদিশা আবার হাতটা চেপে বলল, ‘তাই তো বলছি। ওর বয়স প্রায় ২২। সব বোঝার বয়স। বোঝেও হয়তো।‘

আমি জবাব দিলাম, ‘বোঝে হয়তো মানে? সব জানে। এই বয়সে আমি তো সব কিছু জানতাম। এমনকি হস্তমৈথুন পর্যন্ত করতাম।‘

ও হাতটা লুস করেছে আর আমার আঙুল আবার যথাস্থানে। ওর লোমগুলো বেশ বড় হয়েছে। আমার ভালো লাগলো ও আমার কথা রেখেছে বলে। ও বলল, ‘তোমাদের কথা আলাদা। তোমরা শহরের ছেলে। অনেক কিছু আগে জানতে পারতে। ওর গ্রামের। ওরা কি করে জানবে বোলো?’

আমি প্রতিবাদ করলাম, ‘তাই কি? তাহলে তো গ্রামের লোকসংখ্যা বাড়ত না যদি ওরা সেক্স কি না জানত। পৃথিবীতে শুধু আদম আর ইভ রয়ে যেত যদি সেক্স কি না জানত। সেক্স জানতে হয় না আপনা আপনি জেনে ফেলা যায়।‘,

বিদিশা বলল, ‘হুমমম, ঠিক। কিন্তু তুমি হাত সরাও। চিত্ত এসে পরতে পারে।‘

বলল বটে কিন্তু ও নিজের থেকে হাত সরিয়ে নিল না। আমার খেলার সময় এসেছে। ঠিক মতো পাশ না দিতে পারলে গোল হবে না। আমি বললাম, ‘থ্যাঙ্ক ইউ।‘

ও আমার দিকে তাকিয়ে অবাক চোখে বলল, ‘থ্যাঙ্ক ইউ কেন?’

আমি ওর যৌনকেশগুলো ঘাটিয়ে দিয়ে বললাম, ‘এগুলোর জন্য আর আমার কথা রেখেছ বলে।‘

ও হেসে বলল, ‘ও আচ্ছা। জানো, ওগুলো যখন বেশ বড় হয়ে গেছিল আয়নার সামনে দাঁড়িয়ে মনে হয়েছিল ভালই তো। আমার গোপন অঙ্গ চুলে ঢাকা। হঠাৎ করে কেউ দেখতে পারবে না।‘ ও খিলখিলিয়ে হেসে উঠলো।

না বল নিয়ে ভালই এগোচ্ছি। সামনে একটা ডিফেন্ডার। কাটাতে হবে ওকে। আমি বললাম, ‘হ্যাঁ তুমি যেটা বলছিলে চিত্তর ব্যাপারে। দ্যাখো, ওর বয়স ২২। বোঝে সব। মেয়েরা সবসময় ছেলেদের থেকে ভিন্ন। আর ফ্রয়েডের সমিকরন যদি মানি তাহলে এই বয়সটা লুকিয়ে চুরিয়ে দেখার বয়স। ও চাইবে দেখতে মেয়েরা কেন ছেলেদের থেকে আলাদা। আবার ভগবান এই ভারসাম্য রাখার জন্য তোমাদের বুকে স্তনের উদ্ভাবনা করেছে যেটাতে আমরা খুব উত্তেজিত হই ওই বয়সে। আমার অভিজ্ঞতা থেকে বলছি। অনেকে এটা অনেক বয়স অব্দি পুষে রাখে আবার অনেকে যারা জেনে যায় তাদের কৌতূহলটা কেটে যায়। লুকিয়ে দেখার প্রবনতা কমে যায়। আমার ছোড়দিকে আমি বাথরুমের ভিতর লুকিয়ে নগ্ন দেখেছিলাম। আগে ইচ্ছে ছিল দেখার, অনেকবার চেষ্টা করেছিলাম। কিন্তু যেদিন সুযোগ এলো আর আমি দেখে ফেললাম সেদিন থেকে মাথার মধ্যে পাগল করা ভুত নেমে গেছিল।‘

বিদিশা থাইটাকে আমার কোলের উপর আরেকটু তুলে দিলো এতে ওর দু পায়ের ফাঁক আরও বেড়ে গেল। আমি আমার হাত ওর যোনীর উপর রাখলাম। ও হিস করে উঠলো মনে হোল। বলল, ‘সেটা তো ঠিক। বয়সটাই এমন। সব কিছুর উপর একটা আলাদা আকর্ষণ।‘

আমি পাশটা নিয়ে বল নিয়ে এগিয়ে গেলাম। ‘একদম ঠিক বলেছ। চিত্ত হয়তো তাই। ও দেখতে চায় তোমাকে। লুকিয়ে দ্যাখে হয়তো, তুমি জানতে পারো না। তবে এতে ওর দোষের কিছু নেই। ও করতেই পারে। কিন্তু আমরা ওদের খিদে আরও বাড়িয়ে দিই নিজেদেরকে লুকিয়ে। তোমার স্তন বা যোনী যখন ব্রা আর প্যান্টিতে ঢাকা থাকে তখন মনে হয় যদি খোলা থাকতো তাহলে ভিতরের সব কিছু দেখতে পারতাম। কৌতূহলটা আরও বেড়ে যায় ওই কারনে।‘

বিদিশা আমার আঙ্গুলের আদর নিতে নিতে বলল, ‘তুমি তো দেখছি একজন সেক্স মাস্টার। আমি তো এমন ভাবে ভাবিনি।‘

কাটিয়েছি ডিফেন্ডারকে। সামনে কিছুটা ফাঁকা। এগিয়ে গেলাম। ‘তুমি বললে চিত্ত এসে পরতে পারে। ও আসে নি। কিন্তু তুমি জানো না ও কি ভাবছে। হয়তো ভাবছে দাদা ওর বৌদির সাথে বসে আছে। কি করছে? দাদা কি বৌদির সব দেখেছে? ও তো আর জানে না আমাদের সম্পর্ক।‘

বিদিশা ওর যোনীটা আমার আঙ্গুলের উপর একটু ঠেলে দিল। ও বলল, ‘নাগো, ও জিজ্ঞেস করছিলো, বৌদি দাদা কি তোমার বর?’

আমি হেসে বললাম, ‘তাই নাকি? তুমি কি জবাব দিলে?’

বিদিশা বলল, ‘সেই মুহূর্তে হিচকি খেয়েছি ঠিকই কিন্তু বাধ্য হয়ে বলে দিয়েছি হ্যাঁ আমার বর। যদি বেসামাল অবস্থায় দেখে ফেলে।‘

আমার ফরওয়ার্ডরা রেডি হয়ে আমার পাশের অপেক্ষা করছে। আমি বললাম, ‘একদম ঠিক বলেছ। তুমি ওর একটা কৌতূহল মেরে দিয়েছ এটা বলে। এখন যদি ও আসেও আর আমাদের এইসব করতে দ্যাখে তাহলে ও ভাববে না যে ও কেন পারল না আমি বাইরে থেকে এসে কেন পারলাম।‘ পাশটা বাড়িয়ে দিলাম।

আমি নাইটিটা আরেকটু উপরে তুলে দিলাম হাতের সাহায্যে। বিদিশা খেয়াল করলেও কিছু বলল না। আমি ওর চুল নিয়ে খেলা করতে করতে ওর যোনীর চেরায় আঙুল দিয়ে স্পর্শ করলাম। ওখানকার চুলগুলো ভেজা লাগলো। মানে ও ভিজতে শুরু করেছে।

বিদিশা টিভির থেকে চোখ সরিয়ে আমার দিকে তাকিয়ে বলল, ‘তুমি তো একটা জিনিয়াস। যেভাবে ব্যাখ্যা করছ একদম ঠিক। তোমার ভিতর এইগুন আছে?’

আমি আবার পাশটা ধরলাম। ‘জানি না এটা গুন কিনা, তবে হ্যাঁ অনেক চিন্তা ভাবনা করতাম এইসব নিয়ে, নিজের কৌতূহলকে নিয়ে। তার থেকে এইসব বার করে নিতে পেরেছি।‘ আমি আমার আঙ্গুলের ডগা ওর যোনীর চেরার ভিতর একটু ঢুকিয়ে দিলাম। বিদিশার চোয়াল শক্ত হয়ে গেল। ভিতরটা হড়হড় করছে ওর রসে। আমি আরেকটু আঙুল এগিয়ে নিয়ে ওর বেরিয়ে থাকা ভগাঙ্কুর নাড়িয়ে দিলাম আর ও চাপা গলায় শীৎকার করে উঠলো, ‘উফফফফ......’

বিদিশা ঘোরের মতো বলল, ‘কিন্তু ওর দেখা উচিত নয় এগুলো।‘

আমি কাটালাম আরেকটা ডিফেন্ডারকে। ‘ঠিক, দেখা উচিত নয়। তবে লুকিয়ে দেখবে এটাও ঠিক না।‘

ও জবাব দিলো, ‘সেতো বটেই।‘

পাশটা ধরেছে। আমি একটু ফাঁকা জায়গায় গিয়ে আবার বল বাড়ানোর অপেক্ষা করতে লাগলাম। আমি বললাম, ‘তাই যেটা হতে চায় সেটাই হতে দাও। ও যদি এসে পরে আর দ্যাখে আমারা কি করছি, ভালো আমাদের পক্ষে, ওর পক্ষে। ও যদি এসে পরে তবে ভাব করবে যেন কিছু হয় নি। যেটা হচ্ছিল ঠিক হচ্ছিল। আমরা যদি হচচকিয়ে যাই তাহলে ও ভাবতে পারে আমরা কিছু বাজে কাজ করছিলাম।‘ পাশটা ধরেছি আমি।

আমি ওর যোনীর ভিতর আরেকটু আঙুল ঢোকাতেই চিত্ত ঘরে ঢুকল বলতে, ‘দিদি আমার সব হয়ে গেছে। রান্নাঘর পরিস্কার করে দিয়েছি।‘ বিদিশা প্রায় নগ্ন। ওর চুলে ভরা যোনী ওর চিত্তর চিখের সামনে উন্মুক্ত। আমার আঙুল বার করে নিয়ে আমি বিদিশার নাইটিটা আস্তে করে টেনে দিলাম ঢেকে দেবার জন্য। চিত্ত ওইদিকে একবার নজর দিয়ে ওর বৌদির দিকে তাকাল। আমি দেখলাম বিদিশার নাকের পাটা ফুলে রয়েছে। নাকের ডগার উপর বিন্দু বিন্দু ঘাম।

বিদিশা জবাব দিলো, ‘হয়ে গেছে চল। দাদার সাথে গল্পে মেটে গিয়েছিলাম।‘

চিত্ত চালাক মনে হোল। ও জবাব দিলো, ‘তোমরা গল্প করো না। আমি আরও কিছু গুছিয়ে নিচ্ছি।‘

বিদিশা উঠতে উঠতে বলল, ‘নারে অনেক দেরি হয়ে গেছে।‘ ঘড়ির দিকে তাকিয়ে বলল, ‘বাবা, ১১টা বাজে। গৌতম চান করে নেবে চলো। তুই চল আমি আসছি।‘

চিত্ত ঘর থেকে বেরিয়ে যেতেই আমার দিকে তাকিয়ে ফিসিফিসিয়ে বলে উঠলো, ‘হোল তো। সব দেখে ফেলল। কি লজ্জা বলতো।‘

আমি পাশটা এগিয়ে দিলাম। ‘কিন্তু ওর তোমার যোনীর কৌতূহলটা কাটিয়ে ফেলল।‘

বিদিশা বেরিয়ে যেতে যেতে বলল, ‘কাটিয়ে ফেলল না ছাই।‘

চিত্ত ডিফেন্ডার হয়ে আমার পাশটা ধরে ফেলল। আমার আক্রমন শেষ। আবার সুযোগের অপেক্ষাতে থাকতে হবে। আমি ওর যোনীর রসে ভেজা আঙুল মুখে পুরে চুষতে লাগলাম। নোনতা স্বাদ, খুব ভালো লাগলো।
Label: ==>
Similar Posts