আগে মজা নিয়ে নিই পরে যা হবার হবে

Post Information

আমি নাহিদা পারভিন। একটি প্রাইভেট বিশ্ববিদ্যালয় থেকে গার্মেন্টস বিষয়ের উপর লেখাপড়া করে, খুব নামি দামী একটি গার্মেন্টস কোম্পানিতে জব করি। আমি সবসময় এমন সব পোশাক পরি যাতে আমাকে দেখে সবার মাথা থেকে পা পর্যন্ত গরম হয়ে দাড়িয়ে থাকে। কিছু দিন যাবত গার্মেন্টস শুরু হবার আগে এবং ছুটি হবার পর এলাকার কিছু বখাটে ছেলে পেলে আমাকে ভীরক্ট করছে তাই মণে মণে ঠিক করলাম আজ যদি আবার সমস্যা করে তা হলে সরাসরি মেম্বারের কাছে যাব। রাত আঁট বাজে গার্মেন্টস ছুটি হল, বাহির হতে না হতেই দেখি এলাকার সেই বখাটে ছেলে পেলে গুলি দাড়িয়ে মজা লূটছে-একটা ছেলে আমাকে দেখিয়ে বলে চল এই মাল টাকে আজ উঠিয়ে নিয়ে যাই। আমি এ কথা শুনার পর প্রথমে আস্তে আস্তে হেটে তারপর এক দউরে চলে গেলাম মেম্বারের বাসায়।
গিয়ে দেখি মেম্বার বাসায় নেই তার বউ আমাকে বল্ল তুমার কি কি সমস্যা আমাকে বল আমি সমাধান করে দিছি। আমি  মেম্বারের বউ কে সব সমস্যার কথা বলার পর উনি বললেন আজ মেম্বার বাসায় আসুক দেখি এই কুকুরের বাচ্চা গুলির কত দেমাগ যে একটা নিরহ মেয়েকে উঠিয়ে নিতে চায়। তারপর তিনি আমাকে বললেন মেম্বার আসতে রাত বারটা কিংবা একটা ভেঁজে যেতে পারে, এখন আমার বাসা থেকে বের হলে উরা যদি  উঠিয়ে নিয়ে যায় তাহলে মেম্বার আমাকে আস্ত রাখবে না তাই বলছি তুমি খেয়ে একটু বিশ্রাম নাও। আমি চিন্তা করলাম এটা একটা সেফ জায়গা তাই এখানে যদি রাত কাটাতে  হয় তা হলেও কোন সমস্যা নেই। তাই খেয়ে উনার বাসায় সুয়ে রইলাম, রাত একটার সময় মেম্বার বাসায় আসল -উনার বউ গুমিয়ে পরেছে তাই আমি দরজাটা খুলে দিতে গেলাম।  দরজাটি খুলতেই দেখি মেম্বার মত খেয়ে বাসায় এসেছে-উনি আমাকে বললেন তুমিই কি সেই মেয়েটি যার কথা আমার বউ ফোনে বলেছিল। আমি বললাম জি স্যার। উনি বললেন স্যার বলবেনা আমাকে মেম্বার বলে ডাকবে খুব ভাল লাগে। তারপর মেম্বার আমাকে বললেন আমার বউ গুমাছে তাই এখানে কথা না বলে চল পাশের মিটিং রুমে গিয়ে কথা বলি। আমি বললাম চলেন, মিটিং রুমে গিয়ে মেম্বার দরজা টা লাগিয়ে দিলেন এবং আমাকে বললেন আমার অনেক শত্রু তাই দরজাটা লাগিয়ে দিলাম। তারপর আমাকে বললেন তুমার নামটা যেন কি? আমি বললাম নাহিদা। উনি বললেন নাহিদা তুমি এখন তুমার সব কিছু খুলে বল? আমি উনাকে সব কথা খুলে বলার পর তিনি  বললেন আমি তুমার সমস্যাটা বুজি তাই আমি যা বলব তা যদি করতে পার তাহলে এটা কোন সমস্যাই না। কি শুনবে? আমি মাথা নেড়ে বলি হা।  মেম্বার বললেন-আমি যা যা করবো তুমি সায় দেবে, কোন কিছুতে না করবে না।  আবার আমি আমি মাথা নেড়ে বলি হা।   এ কথা বলার পর মেম্বার আমাকে  সুফার টেবিলে বসিয়ে দেয়।  আমাকে আর কথা বলাতে না দিয়ে দুই হাত দিয়ে কাপড়ের ওপর দিয়েই জোরে টিপতে থাকে।  আর বলতে থাকে ওহ্ কি অদ্ভুত, নরম  ডাসা। মেম্বার বলে এরকম দুধ ও জীবনে ধরেনি।  আমি কিছুই বল্লাম না।  আমার শেক্সপিয়ারের সেই উক্তি টি  মনে পরে গেল।  “যখন তুমি ধর্ষন ঠেকাতে না পার তখন তা উপভোগ করার চেষ্টা কর।” আমি  তাই করলাম। মেম্বার এত জোরে দুধ টিপছে যে আমার  দুধের ভেতরের মাংশ, চর্বি একাকার হয়ে এক অন্যরকম সখানুভুতি হচ্ছে।  মেম্বার শরীরের সব শক্তি দিয়ে আমার দুধ টিপছে, ও মনে হয় ভাবলো এই মেয়ে তো গার্মেন্টসের, যদি কোন ক্ষতিও হয়ে যায় তহলেও ওকে ধরার কায়দা নেই। নিজের বউ হলে অনেক সময় মায়া করে চুদতে হয় কারণ ব্যাথা পেলে চিকিৎসার ব্যয় তো নিজেকেই নিতে হয়। এখানে তো সে চিন্তা নেই তাই মনে হয় ও ভাবলো আজ পাশবিক চোদা চুদবে আমাকে।   ও দুই হাতে একটা দুধ মুঠো করে ধরে শরীরের সব শক্তি দিয়ে টিপতে থাকে। আমার মনেহয় দুধটা ছিড়ে যাবে। লোকটার হাতের মুঠোয় দুধটা ফুলে বেলুনের মতো হয়ে আছে। আমি  মেম্বারের হাত ছাড়িয়ে নিয়ে ব্লাউজ আর ব্রা বুকের ওপরে তুলে দিয়ে দুটো দুধই বোটাসমেত বের করে দিলাম।  মেম্বার আমার প্রশ্রয় পেয়ে খুশি হয়ে আবারও দুইহাতে আমার বাম দুধটা মুঠি করে ধরে বোটা মুখে নিয়ে চুষতে শুরু করলো। আহ্ ওহ্হহ্ আমি  সুখের শব্দ করতে শরু করলাম। মেম্বার এবার ডান দুধেও একইভাবে আদর করা শুরু করলো। তারপর  দুটো দুধ দুইহাতে ধরে একবার ডানদিকের বোটায় চোষে আর একবার বামদিকের বোটায় চোষে। ঠিক যেভাবে গরুর দুধ দোয়ানের সময় দুধ পানায় সেরকম। আমি খুব উত্তেজিত হয়ে  পরি।   মেম্বার আমার দুধ চোষা বন্ধ করে, তখন  আমি মেম্বারের লুংগির ভেতরে হাত ঢুকিয়ে ধনের সাইজ দেখে, দুএকবার সামনে পেছনের করে হাত মেরে দেবার ভংগি করি।   আমি টেবিলে বসে লুংগিটা ওপরে তুলে মুখের ভেতরে ধনটা ঢুকিয়ে চুষতে থাকি।  মুধে ধন নিলে নাকি ছেলেরা বেশি উত্তেজিত হয়, মানে ধন অনেক শক্ত আর অনেক্ষণ খাড়া থাকে, মানে আসলে এতে মেয়েদের মজাই বাড়ে, কারণ অনেক্ষণ চোদা খাওয়া যায়। মেম্বার এত উত্তেজনা কখনো বোধ করেনি। ওর বউও কখনো ধন মুখে নেয়নি। মেম্বারও কখনো বলেনি কারন বউ এতে কি মনে করে, আবার যদি সন্ধেহ করে যে তুমি হয়তো অন্য কারো সাথে চোদাচুদি করেছ।মেম্বার  আআআ শব্দ করছে। ওর লংগি খুলে ফ্লুরে বিছিয়ে আমাকে শুইয়ে দেয়। আমার কাপড় চোপড় গুলু সব একটি একটি করে সব খুলে ফেলে। তারপর,  দু একবার আংগুল চালিযে দুই হাতের বুড়ো আংগুল ভোদার দুদিকে রেখে ফাক করে জিভটা ঢুকিয়ে চাটা শুরু করে। আমি সুখের যন্ত্রনায় কাতর হয়ে মাথাটা ঠেসে ধরি ভোদার মুখে। মেম্বার জিহ্বাটা গুদের ভেতর পর্যন্ত যতদুর সম্ভব ঢুকিয়ে দেয়, যেন এটা জিহ্বা না ধন। আমার  উত্তেজনায় এদিক ওদিক মোচরাতে থাকে.. আহ্ আহ্হা আও আ.. দাও দাও, মেম্বার আর অপেক্ষা না করে খাড়া ধনটা  আমার গুদের মুখে ঢুকিয়ে দেয়.. ফচ শব্দ করে পুরোটা ধন গুদের গুহায় ঢুকে পরে।  গুদের দেয়ালটা কেমন যেন চেপে ধরেছে মেম্বারের ধনটা,  অদ্ভুত আনন্দ হচ্ছে। 
আমি বেশি চোদা খায়নি,  তাই গুদ টাইট আছে এখনো। তারপর, মেম্বার আমাকে চিত করে চোদে, কুকুর স্টাইলে চোদে দাড়িয়ে ইংলিশ স্টাইলে চোদে, দেয়ালে ঠেস দিয়ে কোলে নিয়ে চোদে, তারপর আমাকে তার উপর উঠতে বলে নিচে থেকে মেম্বার তলঠাপ তেয়।  সবশেষে আবার ফ্লুরে লুংগির ওপর সেয়ায়। সুয়ে আমি পা দুটো ফাক করে দেই। মেম্বার আমর বুকের ওপর শুয়ে ধনটা গুদে ভরে দেয়। জড়িয়ে ধরে চুদতে থাকে। প্রায় চল্লিশ মিনিট হয়ে গেছে।  মেম্বারের মাল বেরিয়ে যাবার সময় হয়ে এসেছে।  চোদার স্পীড বেড়ে যায়  আমি মজার চুড়ান্তে. আহ আহ ওহ হো আ অদ্ভুদ সব শব্দ করছি মাল খসে যাবে হয়তো সালা এত স্পীডে ধন ঢুকাচ্ছে আর বের করছে, মনেহচ্ছে সব ছিড়ে ফেলবে দুধদুটোও জোরে জোরে টিপছে…আহ ওহ… কিছুক্ষন পর মেম্বার আমার  গুদে মাল ঢেলে দিল।  আমি  বলতে চেয়েছিল মাল ভেতরে ফেলোনা ডেন্জার পিরিয়ড কিন্তু চোদা এত মজা লাগছিল যে মাল ভেতরে নিতে ইচ্ছে হচ্ছিল। মনকে সান্তনা দিলাম এই বলে, আগে মজা নিয়ে নিই পরে যা হবার  হবে। তারপর মেম্বার আমাকে বললেন তুমার আর কোন চিন্তা নেই তুমি যদি চাও আমি তুমাকে বিয়ে করতে পারি। আমিও মনে মনে তাই চেয়ে ছিলাম, এমন চুদন খেলাম যার লোভ সামলাতে না পেরে আমি তাকে বিয়ে করে ফেলি।   
Label: ==>
Similar Posts