কৌতুক সমগ্র-সংকলিত

Post Information

বিয়ের আগে চুমু:

স্বামীঃ আচ্ছা বিয়ের আগে তোমাকে কেউ চুমু খেয়েছিলো?
স্ত্রীঃ একবার পিকনিকে গিয়েছিলাম। সেখানে আমাকে একা পেয়ে একটা ছেলে ছোরা বের করে বলেছিলো, যদি চুমু না খাও, তাহলে খুন করে ফেলবো।
স্বামীঃ তারপর তুমি চুমু খেতে দিলে?
স্ত্রীঃ দেখতেই পাচ্ছো, আমি এখনও বেঁচে আছি।


১ম সেক্স্:

ছেলে: বাবা আমি আজকে ১ম সেক্স্ করলাম।
বাবা: ভালো..তুই তো খুব এডভান্সড..আমি করেছিলাম কলেজে উঠে। তা বাবা কার সাথে করলি?
ছেলে: আমার টিচার এর সাথে।
বাবা: খুব ভালো..আয় কোলে আয়।
ছেলে: না বাবা, আমার পাছা ব্যথা!!!


চারিত্রিক সার্টিফিকেট:

: কমিশনার সাহেব বাসায় আছেন?
: কেন?
: আমার একটা চারিত্রিক সার্টিফিকেট দরকার।
: তিন মাস পরে আসেন, উনি নারীঘটিত কেসে ছয় মাসের জন্য জেলে আছেন।


জরিমানা:

একলোক এক ট্রাফিক মহিলাকে বিয়ে করল। বাসর রাতের পরদিন ট্রাফিক মহিলা লোকটাকে ১০০০ টাকা জরিমানা করল এভাবে:

# ওভার স্পীড ৩০০ টাকা|
# হেলমেট না পরা ৩০০ টাকা|
# রং ওয়ে এট্রি ৪০০ টাকা|

ভিজিয়ে চেষ্টা করো:

বাসর রাত, আনাড়ি স্বামী অনেক চেষ্টা করেও লক্ষ্যে না যেতে পেরে খুব বিব্রত। লজ্জায় নিজের কথা বলতে পারছে না বউকে।
স্বামীঃ এই শুনছো, সুইয়ে সুতোটা পরিয়ে দাও না, আমার মোটেও অভ্যাস নেই।
বউঃ সুতোর মাথা থুতুতে ভিজিয়ে নেও, দেখবে ঠিকই পারবে!!!


আমার টাকাটা দিয়ে যাবেন:

স্ত্রীঃ আজ তোমার কেমন লাগছে গো?
স্বামীঃ দারুন লাগছে ডার্লিং,ইচ্ছে করছে তোমার ভিতর চিরদিনের জন্য ঢুকে যাই।
(বারান্দায়) কাজের বুয়াঃ ঢুকে যাওয়ার আগে আমার টাকাটা দিয়ে যাবেন!!!


কনডম:

স্ত্রীঃ বল তো, সবচেয়ে ক্ষুদ্র ও ক্ষনস্থায়ী পোশাক কোনটি ?
স্বামীঃ কনডম !!

পুরোটাই আনন্দের:

একজন জেনেরেল, একজন কর্নেল এবং একজন মেজরের মাঝে আলোচনা হচ্ছে।
জেনেরেলঃ সেক্সের ষাট ভাগ পরিশ্রম আর চল্লিশ ভাগ আনন্দের।
কর্নেলঃ সেক্সের পঁচাত্তর ভাগ পরিশ্রম আর পচিশ ভাগ আনন্দের।
মেজরঃ সেক্সের নব্বই ভাগ পরিশ্রম আর দশ ভাগ আনন্দের।

এক সময় একজন জওয়ান আসলো তাদের কাছে। জেনেরেল বললেন, ঠিক আছে, ঐ জওয়ান ব্যাটাকে জিঞ্জেস করা হোক। অন্য দুজন তা মেনে নিলো।

জওয়ান: সেক্সের পুরোটাই আনন্দের।
                                                                 এ কথা শুনে তারা তিন জন এক সাথে বলে উঠল, কেন তুমি একথা বললে?

জওয়ান: পরিশ্রমের হলে তো কাজটা আমাকেই করতে দিতেন, আপনার করতেন না।

ক্যালেনডার টাঙ্গাইবেন?

এক লোক ডাক্তার দেখাতে গেছে কারন তার ডানডা দাঁড়ায় না। ডাক্তার শুনে বললেন, বিয়ে করছেন?
: না |
: প্রেমিকা আছে ?
: না |
: পরকীয়া করেন ?
: না |
: টানবাজার যান ?
: না |
: মাস্টারবেট করেন?
: না |
ডাক্তার ক্ষেপে বললেন, "ওই মিয়া, তাহলে দাঁড়া করায়ে কি করবেন? ক্যালেনডার টাঙ্গাইবেন!!!"

কনে দেখা [নোয়াখালী নিয়ে জোকস]:

ছেলের বাবা: তা মেয়ের ফুটু!! (photo)আছেতো?                                    মেয়ের বাবা: অবশ্যই, দেখতে চান?
ছেলের বাবা [রান্না-বান্না বিষয়ে জানতে চাইলেন]: মেয়ে ফাক সাক!! করতে জানে? (এমনিতে 'প' রে 'হ' বলে, কিন্তু শুদ্ধ করে বলার সময় 'ফ' বলে)
ছেলের বাবা: তা আর বলতে, বিয়ের পরে নিজের চোখেই দেখবেন!!!


সংসদে পঞ্চগড়ের সাংসদের আহাজারি:
                                                                                                সাংসদ: বোদার আঙুলদিয়া ইউনিয়ন শুকিয়ে মরুভূমি হয়ে যাচ্ছে, পানি নাই।                                                 স্পীকার: মাননীয় সাংসদ আপনার ভোদায় পানি দেয়ার ব্যবস্হা করা হবে।

সুসংবাদ:

নার্স: সুসংবাদ, আপনার একটা মেয়ে হয়েসে।                          বাবা [8 মেয়ের বাবা]:মেয়ের বাবা তেলে-বেগুনে জ্বলে উঠে বলল "ভুদা-এ ভুদা দিছে,আরেক ভুদা কৈবের আইছে,আপনার একটা ভুদা হইছে।"
Label: ==>
Similar Posts