Post Information

আমাদের বাসায় আমরা, মানে আমার মাসী, আমার মেঝ চাচা এবং মেঝ চাচী একসাথে থাকি। আমার মেসো চাকুরীর জন্য ঢাকার বাইরে থাকে। এ গল্পটি যে সময়ের সে সময়ে আমার বয়স ১২বছর। আমার চাচাও মাঝে মধ্যেই অফিসের কাজে ঢাকার বাইরে যেতেন। তখন আমরা মানে আমি, মাসী আর চাচী এক রুমে এক বিছানায় থাকতাম। সেদিনও চাচা অফিসের কাজে ঢাকার বাইরে গেছে। সেদিন রাতেও আমরা এক রুমে এক বিছানায় শুয়েছিলাম। গভির রাতে হঠাৎ গোঙ্গনির শব্দে আমার ঘুম ভেঙ্গে গেল। দেখি মাসীর উপর চাচী উল্টা হয়ে শুয়ে আছে, দুজনেই ল্যাংটা! মাসীর গুদ চাচী চাটছে আর চাচীর গুদ মাসী আমি তো অবাক যদিও এই সুযোগটাই আমি খুজতেছিলাম কারন বাথরুমের ফুটা দিয়েতাদের দুজনতেই ল্যাংটা দেখেছি আর মনে মনে তাদের ভেবে ভেবে ধোন খিচেছি কিন্তু একই বিছানায় একই সাথে এই প্রথম।
প্রিয় পাঠক, আমার বয়স যতই কম হোক ২৫/২৬ বয়সের দুজন নারীকে ল্যাংটা হয়ে গুদ চাটাচাটি করতে দেখলে আমার যাহবার কথা তাই হলো। আমার ধোন ধারাম করেদাড়িয়ে গেল। আমি ডাক দিলাম মাসী, দুজনেই চমকে তাকালো। আমি বললাম আমার নুনুও চাইটে দিতে হবে নাইলে আমি কিন্তু সবাইকে বলে দেব, আমার কথা শুনে দুজনেই হেসে দিল, চাচী বললো ভাবি আপনার ছেলে বড় হয়ে গেছে, এখন ওর নুনুর সাধ মেটাতে হবে। তারা দুজন উঠে বসলো, তারপর চাচী আমার হাফ প্যান্ট খুলে ফেলল। আমিও ল্যাংটা হয়ে গেলাম, আমার ধোন দেখে চাচী বললো এতো বড় ধোন কেমনে বানাইলা মামুন,আমি বললাম খিচে খিচে, চাচী বললো ভাবি দেখেন, মাসী আমার ধোন দেইখে বললো একেবারে কুতুব মিনার। চাচী আমার ধোন মুখে নিয়ে চাটতে শুরু কোরলো, আমার শরীর শিউরে উঠলো, মাসী আমার ঠোটে ঠোট লাগিয়ে জোরে একটা চুমুদিয়ে বললো কি এবার খুশি।
আমি শুধু মাথা নারতে পারলাম এর পরেই মাসী তার একটা দুদু আমার মুখের ভেতর ঢুকিয়ে দিল আর আমার বাম হাত নিয়ে তার ডান দুদু আমার হাতে ধরিয়ে দিল। আমি এক হাত দিয়ে দুদু টিপছি আর অন্য দুদু চাটছি ওদিকে চাচী আমার ধোন চাটছে। চাচী ধোন থেকে মুখ তুলে মাসীকে বললো আপনের গুদ মামুনকে দিযে চাটান। মাসী বললো ওকে দিয়ে কিভাবে চাটাবো, চাচি বললো আরে ধূর চাটানতো, মাসী অনিচ্ছায় তার গুদ আমার মুখের কাছে ধরলো আর আমি আমার দুই হাত দিয়ে মাসীরনিটোল পাছা খামছে ধরে গুদ মুখে নিয়ে রাম চোসা চুসতে শুরু করলাম। মাসী ওরে মা বলে খিসতি দিতে লাগলো। এভাবে অনেন গুদ ধোন দুধু পোঁদ চাটাচাটি চলল। এতক্ষন আমি কোন কথা না বললের এবার বললাম একন আমি গুদে আমার ধোন ঢোকাবো, মাসী বললো স্বপ্না নাও এবার তোমার গুদে ওর ধোন ঢুকায়ে ছেলেটাকে শান্ত করো, না প্রথমে আপনের গুদে নেন, মাসী বললো না, চাচী বললো ছেলেদের ধোন ডান্ডার মত আর মেয়েদের গুদ গর্ত করছেই গর্তের মধ্যে ডান্ডা ঢোকানোর জন্যই।
মাসী এবার কিছুটা শান্ত হল তারপরও বলল তুমি বলছো, চাচী বললো হ্যা একবার ভাবেন মামুন সারা জীবন বলতে পারবে আমি প্রথম আমার মাসীর গুদ মেরেছি।এবার সত্যি মাসী আমাকে দিয়ে গুদ মারাতে রাজি হলো। মাসী চিত হয়ে বিছানায় পা ফাক করে শুলো, চাচী আমাকে বললো যাও উপরে ওঠো, আমি মাসীর উপরে উঠলাম, চাচী আমার ধোন ধরে মাসীর গুদে সেট করে বললো এবার পাছা দিয়ে ঠেলা মার, আমি ঠেলা মারতেই এক ভীষন সুখ শারাশরীরে অনুভুত হতে লাগলো। (একেই বলে চুদাচুদি। আমার জীবনের প্রথম চুদাচুদি তাও আবার আমারই মাসীর সাথে।) মাসীর গুদে কালো বাল ভর্তি। আমার মাসীর পিচ্ছিল পথে আমার ধোন উঠা নামাসী করাতে লাগলাম্। আমার মাসী ওহ্ ওহ্ আহ্ আহ্ করে খিস্তি করতে লাগলো। আমার চাচি মাসীকে বললো কি ভাবি এখন সুখ পাচ্ছেন না? তখনতো করতে চাচ্ছিলেন না। মাসী আমাকে বললো ও আমারসোনারে কি সুন্দর চোদে, আহ্। আমি আমার মাসীর গুদের মধ্যে আমার ধোন উঠা নামা করাতে লাগলাম আর চাচি কখনও আমার পুটকি চাটছে কখনও মাসীর পুটকি চাটছে কখনও মাসীর দুদু চাটছে আবার কখনও নিজের দুদু চাটাচ্ছে আবার কখনও গুদ মুখের কাছে এনে গুদ চাটাচ্ছে।
মাসী উহ্ উহ আহ্ আহ্ ওরে মারে করে আমার ধোনের গুতার সুখ নিচ্ছে। আমারও ধোনের ঠেলার গতি বাড়ছে। মাসীর গুদ মাইরে আমারযে কি সুখ লাগছে আমি বলে বোঝাতে পারবো না। এভাবে করতে করতে মাসী বলতে লাগলো আমার হয়ে যাবে আমার হয়ে যাবে তাই শুনে চাচি বললো এর পর কিন্তু আমি। আর দুই তিন ঠাপ মারতেই মাসীর গুদ থেকে রস বেরোতে লাগলো। আমারতখোনো হয় না, ফলে চাচির গুদ মারার জন্য আমি রেডি ছিলাম, মাসী ঠান্ডা হতেই চাচি পাশেই শুয়ে পরলো, আমিও মাসীর গুদ থেকে ধোন বের করে চাচির গুদে সেট করে মারলাম ঠেলা। ফচাত করে চাচীর গুদে আমার ধোন ঢুকে গেল। চাচীর গুদে কোন বার চির না। আমি ধোন বের করে আবার ঠেলা মারলাম আবার আমার ধোন ফচাত কওে চাচীর গদে ডকে গেল। আমি খুব মজা এবং সুখ পেতে লাগলাম এবং আমার ধোন বেরকরা এবং ঢোকানোর গতি বরাতে লাগলাম। চাচীও তল ঠাপ মারতে লাগলো এবং খিস্তি মারতে লাগলো কি চোদা মারেররে সোনাটা এই বয়সে এমন চোদা কার কাছ থেকে মারতে শিখলে। চাচীর খিস্তি শুনে আমার ঠাপানোর গতি আরও বেরে গেল।
এখন চাচির গুদ থেকে ফচাত ফচাত শব্দ হতে লাগলো। এবাবে মিনিট পাঁচেক চোদার পরে চাচি বলতে লাগলো ওহ আমার হয়ে যাবে। আমিও বুঝতে পারছিলাম আমার ধোনর মাথা বেয়ে এক চরম সুখ আমার শরীরে আসতে চাচ্ছে। চাচি বলল আমার হয়ে গেছেরে কিন্তু আমিজান প্রান দিয়ে চুদে যাচ্ছি কারণ এক অদ্ভত স্বগীয় আমার কাছে ছুটে ছুটে আসছে দুই তিন ঠাপ মারার পরেই আমার ধোন থেকে গরম মাল চাচীর গদের মধ্যে ঢেলে দিলাম ওহ কিযে সুখ তা শুধু যারা চুদেছে তারাই বুঝতে পারবে কিন্ত শব্দ চয়ন করে বোঝাতে পারবে না। আমি কিছুক্ষন চাচীর বুকে শুয়ে রইলাম। মাসী আমাকে জিজ্ঞেস করলো মাসী আর চাচীর গুদ মারতে কেমন লাগলো সোনা, আমি বললাম অনেক সুখ মাসী অনেক সুখ। এরপর আমি চাচীর গুদ থেকে আমার ধোন বের করে পাশে শুয়ে পরলাম। মাসী চাচীর গুদের কাছে মুখ নিয়ে চাচীর গুদ চেটে চেটে আমার মাল খেতে লাগলো। চাচীর গুদ চেটেপুটে মাল খেয়ে আমার ধোন চাটা শুরু করলো। আমার অনেক ভালো লাগতে লাগলো।
আমি ভাবছিলাম আমি জীবনে প্রথম আমার মাসীর গুদে ধোন ঢোকালাম আর প্রথমমাল ফেললাম আমার চাচীর গুদে, কযজন পুরুষের এমর ভাগ্য হয়।
Label: ==>
Similar Posts