বৌদির সাথে অবৈধ সম্পর্ক গড়ে উঠেছে

Post Information

এই সজল একটা উপকার করবি। এই দুধের কৌটোটা একটু আমাদের বাড়ীতে গিয়ে বউদির হাতে দিয়ে আসবি। আমার অফিস থেকে ফিরতে আজ একটু দেরী হবে।
সজল – কি যে বল দাদা, আমি তো তোমাদের বাড়ীর সামনে দিয়েই ফিরি। বাড়ি ফেরার পথে বউদির হাতে দিয়ে আসবো, এটা কি আর এমন কাজ, এটা বলবার জন্য তুমি এতো কিন্তু কিন্তু করছ কেন বিনয়দা।
সজল দুধের কৌটোটা নিয়ে চলে গেল।
বাড়ি ফিরতেই দেখি ছেলে ঘুমিয়ে পরেছে। সুযোগটা হাতছাড়া করলাম না, বউকে জড়িয়ে ধরে চুমু খেয়ে একটা মাই টিপে দিলাম।
এই হচ্ছেটা কি, যতো বয়স বাড়ছে তোমার কুটকুটুনি বাড়ছে দেখছি। জামাকাপড়টা না ছেড়েই ব্যাস শুরু করে দিলো। যখন তখন আমার এইসব ভাল লাগে না। রাতের জিনিষ রাতেই ভাল।
বাধ্য ছেলের মত জামাকাপড় ছেড়ে খাটে বসতেই বউ মুড়ি মাখা আর চা নিয়ে এলো।
চা খেতে খেতে বললাম সজলকে পাঠিয়েছিলাম, দুধের কৌটোটা দিয়ে গেছে।
নমিতা মানে আমার বউ হেঁসে বলল হাঁ সে তো দিয়েই গেছে। না হলে তো আজ তোমাকে একহাত নিতাম। কি লাজুক ছেলে গো তোমার ওই বন্ধুটা, মুখ তুলে ভাল করে তাকায় ও না। কত করে বললাম একটু চা খেয়ে যান, আমার হাতে কৌটোটা দিয়েই সাইকেল নিয়ে দৌড় মারল।
হাঁ ছেলেটা খুব ভাল, বাচ্ছা ছেলে, গ্র্যাজুয়েট হয়েই চাকরিটা পেয়ে গেছে। আমাদের খুব সম্মান করে চলে। এই বলে আমি বউয়ের কাছে সরে এসে ব্লাউজের বোতাম খুলতে লাগলাম।
এই তো আবার শুরু হয়ে গেল।
কি করবো বল সুমন জন্মাবার পর তোমার মাইগুলো এমন বাতাবী লেবুর মতন বড়সড় হয়েছে
না টিপে থাকা যায়।
ঈশ আগে যেন টিপতে না। আগেও তো আমার বুকগুলো তেমন কিছু ছোট ছিল না। এই না না চুষবে না, তোমাকে কতবার বলেছি আমার বোঁটায় মুখ দেবে না। আরে এটা তো তোমারও ছেলে, ও দুধ খায় না। বড়দের লালায় অনেক ইনফেকশন থাকে।
এই রকম করলে চলে, নিজের বউয়ের মাই তাও চুষতে পারবো না। আমার বন্ধুরা তাদের বউদের বুকের দুধ খেয়ে পেটে চড়া পরে গেল, আর তুমি আমাকে একদিনও ভাল করে তোমার বুকের দুধই খেতে দিলে না। মিস্টার দত্তের বউতো ওর মাইয়ের দুধ দিয়ে মিস্টার দত্তকে চা করে খাওয়ায়।
অফিসে কি করতে যাও শুনি, এই সব আজগুবি গল্প করতে। তোমাকে ওরা পিনিক খাওয়ায়, আর তুমি তাই শুনে নাচো। ডাক্তার তোমার সামনে বলে নি হাইজিন মেনটেন করতে।
তাই বলে আমি আমার বউয়ের মাইও চুষতে পারবো না। তোমার অতো খুঁতখুঁতুনি থাকলে ছেলেকে দুধ খাওয়ানোর আগে বোঁটাটা সাবান দিয়ে ধুয়ে খাওয়ালেই হয়ে গেল, আমার আনন্দে বাদ সাধছ কেন।
শালা বাপ না রাক্ষস, নাও চোষ কত চুষবে চোষ। তবে রোজ রোজ আমি তোমাকে চুষতে দিতে পারবো না।
মুডটাই তো খিঁচরে দিলে। যাও তোমার ছেলেকেই খাওয়াও আমার আর চুষে কাজ নেই। যাই একটু কম্পিউটারে বসে কাজগুলো সেরে নি।
এই খাবে এসো খেতে দিয়েছি।
এই নমিতা এইদিকে একবার এসো।
কেন কি হয়েছে, আবার ওই সব ব্লু ফিল্ম দেখা শুরু করেছ।
আরে দেখ না মেয়েটা ছেলেটার বাঁড়াটা কি ভাবে চুষছে। এইভাবে চুষতে হয় দেখে একটু শিখে নাও।
আমাকে আর শেখাতে হবে না, ওরা প্রফেশনাল, টাকার জন্য এইভাবে চুষছে। আর তোমারা এগুলো দেখে বাড়ীর বউকে দিয়ে করাতে চাও। ছাড় আমার এই সব দেখতে ভাল লাগে না। চল খেতে চল।
খেয়ে নিয়ে আবার বসলাম।
আরে তুমি আবার বসলে ওই সব দেখতে।
এই দেখ না একটা মেয়েকে নিয়ে দুটো ছেলে কি ভাবে চুদছে। আর ছেলেটার বাঁড়াটা দেখ কি সাইজ।
ঈশ মরণ ছিঃ ছিঃ। বাবা এটা মানুষের বাঁড়া না গাধার বাঁড়া, তোমারটাই আমার লাগে। আর এতো বড় হলে তো আমি ছেড়ে পালাতাম। ওই সব বন্ধ করে শুতে এসো। কাল সকালে আবার অফিস আছে।
এই তো নাইটিটা পুরোই তুলে দিয়েছি আবার লাংটো হওয়ার কি দরকার আছে। তাড়াতাড়ি মাল ফেলে আমাকে রেহাই দাও তো, কখন থেকে ঠেপে চলেছে।
কেন তোমার ভাল লাগছে না।
উঃ ভাল তো লাগে, তবে এতক্ষণ। শরীর বলে তো একটা ব্যাপার আছে।
এইভাবে আমার সুন্দরী বউ নমিতার সাথে কাটছিল আমাদের দিনগুলো। সবই ঠিক আছে তবে ওই ভাল করে ধন চুষবে না, আমাকে মাই চুষতে দেবে না। আর একদিন বলেছিলাম আমার এক বন্ধু আর তার বউয়ের সাথে পাল্টাপাল্টি করার কথা। সেদিন তো নমিতা আমাকে মারতে বাকি রেখেছিল। বলেছিল বিয়ে করে বউকে দিয়ে বেশ্যাগিরি করাতে চাও। তারপর থেকে ওই প্রসঙ্গ তোলার সাহস হয়নি আমার।
এই ভাবে এই নতুন শহরে ছয় মাস কেটে গেল। যতো দিন যায় দেখি নমিতা সেক্সের প্রতি উৎসাহ হারাচ্ছে। আমার মাঝে মাঝে খারাপ লাগলেও মেনে নি।
একদিন একটু তাড়াতাড়ি বাড়ি ফিরতে দেখি, নমিতার চুলগুলো সব উষ্কখুষ্ক, সিঁদুরটাও লেপটে গেছে। একদম সিনেমায় রেপ হওয়ার নায়িকার মতন।
একটা হাই তুলে নমিতা বলল কি ব্যাপার, আজ এতো তাড়াতাড়ি। একদম ঘুমিয়ে পড়েছিলাম, বলেই বাথরুমে ঢুকে গেল।
একদিন জরুরি একটা মিটিং ছিল, একটা দরকারি ফাইল আনতে ভুলে গেছি। এইদিকে আজ শুক্রবার সজলের সাপ্তাহিক ছুটি, না হলে ওকে পাঠিয়ে ফাইলটা আনিয়ে নিতাম। যাই বাড়ীতে ফাইলটাতো আনতেই হবে। গুটি গুটি পায়ে বাড়ীর দিকে পা বাড়ালাম। বাড়ীর সামনে গিয়ে দেখি একটা সাইকেল দাঁড় করানো। কে এলো এই সময়। দরজায় বেল টিপলাম।
বিরক্তি ভরা গলায় নমিতা ভেতর থেকে সারা দিলো কে।
আমি দরজা খোল।
বেশ কিছুক্ষণ পর দরজা খুলে সজল বেড়িয়ে এলো। হাতে ফাইলটা নিয়ে, আরে বিনয়দা তুমি এই ফাটিলটা ফেলে গেছ বাড়ীতে। আমি তোমাদের বাড়ীর সামনে দিয়ে যাচ্ছিলাম তারপর বউদি ডেকে বলল তুমি কোন একটা ফাইল ফেলে গেছ সেটা অফিসে দিয়ে আসতে।
আমি বললাম তা তোর বউদি কোথায়।
সজল বলল এই তো বাথরুমে গিয়ে ঢুকল। তুমি যখন এসেই গেছ আমি চলি, এই বলে সাইকেল উঠে চট করে চলে গেল। সাইকেলে চাপতেই দেখি সজলের ডান দিকের কানটা লাল হয়ে আছে। লিপস্টিক বা সিঁদুরের দাগ বলে মনে হল, কিন্তু ভাল করে বুঝে ওঠার আগেই সজল চলে গেল।
মনটা একটু খচখচ করে উঠল, সজল কি সত্যিই ফাইলটা নিতে এসেছিল না অন্য কিছু, তাহলে কি নমিতার সাথে সজলের কোন অবৈধ আছে। এটা কি করে সম্ভব। সজল যা লাজুক ছেলে, নমিতা কিছুদিন আগেও ওর ক্যাবলামো নিয়ে হাঁসি মস্করা করতো।
কিছুদিন পর মন থেকে ব্যাপারটা প্রায় মুছে গেছে একদিন বাড়ীতে ফোন করলাম। যা এনগেজ, একটু পরে আবার ফোন করলাম, ক্রস কানেকশন হয়ে গেছে। এক প্রেমিক প্রেমিকার কথাবার্তার মধ্যে ঢুকে পরেছি। লাইনটা কাটতে যাবো এমন সময় একটা কথা কানে এলো।
ঈশ বউদি আজকে কেমন মেঘ করেছে দেখেছ।
বউটা বলল হাঁ আজ যদি তোমাকে কাছে পেতাম খুব ভাল হতো।
হাঁ বউদি মনে আছে আগে ঠিক এই রকম দিনে তোমাকে কত আদর করেছিলাম।
বউটা বলল তাই তো তোমার কথাই ভাবছিলাম।
ব্যাস এইটুকু শুনেছি এমন সময় বেয়ারা ঢুকে বলল বড় সাহেব আপনাকে ডাকছে।
আমি হাঁ যাচ্ছি তুই যা বলে আবার শুনতে গেলাম ততক্ষণে ওরা হয়তো ফোন আমার উপস্থিতি টের পেয়ে ফোনটা কেটে দিয়েছে।
মাথাটা হটাত চরাং করে উঠল। এটা নমিতার গলা বলে মনে হল না। তাহলে কি নমিতা গোপনে কারোর সাথে প্রেম করছে। মাথায় রক্ত উঠে গেল।
ধরতেই হবে ওদের, কিন্তু কিছুতেই ওদের ধরতে পারছিলাম না। মনটাও ভাল নেই, হটাত মনে পরল কাল তো শুক্রবার, সজলের ছুটির দিন আবার আজই নমিতার মাসিক শেষ হয়েছে। মাসিক শেষ হওয়ার পর দিন ও খুব উত্তেজিত থাকে ও যদি সত্যি প্রেম করেই থাকে তবে এই দিনটা হাতছাড়া করবে না। এই ভেবে আমি সজল অফিস থেকে বেরিয়ে যাওয়ার পর বড় সাহেবের ঘরে গিয়ে ছুটি চাইলাম। ছুটিটা পেয়েও গেলাম। বাড়ীতে গিয়ে ভাবলাম কাল অফিসে যাওয়ার নাম করে বাড়ীতেই লুকিয়ে থাকবো। তারপর ওদের দুইজনকে হাতে নাতে ধরবো। কিন্তু ওরা কি করে সেটা দেখবো কি করে, ভাবতে ভাবতে ঘরের ভেন্টিলেটরের দিকে চোখ পরল। লাফিয়ে সিঁড়িতে চলে গেলাম। হাঁ আবছা আবছা দেখা যাচ্ছে আমাদের খাটটা, নমিতা ঘুমিয়ে পরতেই আবার গিয়ে একটা স্ক্রু ড্রাইভার দিয়ে একটু ভেঙ্গে দিলাম ভেন্টিলেটরটা। এইবার স্পষ্ট আমাদের খাটটা দেখা যাচ্ছে। রাতে উত্তেজনায় ঘুমই হোল না ভাল করে, ভোরের দিকে ঘুমটা এলো।
সকলে নমিতার ডাকে ঘুম ভাঙ্গল।
কি গো আজ পরে পরে ঘুমচ্ছ, অফিস যাবে না ৯ টা বেজে গেছে।
ধরমর করে উঠে তৈরি হয়ে নিলাম।
ইচ্ছা করেই তৈরি হয়ে নিয়েও এটাচি খুলে বসে কাগজ পত্র গুলো নাড়াচাড়া করতে লাগলাম।
কি গো এখন আবার এই সব খুলে বসে গেলে।
আজ একটা মিটিং আছে তাই সব কাগজপত্র গুলো ভাল করে গুছিয়ে নিচ্ছি। মনে মনে ভাবলাম আমি না গেলে তো তোমার সুবিধা হচ্ছে না।
নমিতা রান্নার কাজ শেষ করে বাথরুমে ঢুকতেই আমি তাড়াতাড়ি এটাচি বন্ধ করে বললাম আমি চললাম। চট করে আমার সখের হ্যান্ডিক্যামটাও সাথে নিয়ে নিলাম।
নমিতা বলল সদর দরজাটা টেনে বন্ধ করে দিয়ে যেও।
ইচ্ছা করে সদর দরজাটা খুলে জোরে আওয়াজ করে বন্ধ করে ছাদে উঠে গেলাম। হটাত মনে পরল আমার জুতোটা তো নীচেই রয়ে গেছে। পা টিপে টিপে নেমে জুতোটাও হাতে করে তুলে নিয়ে এলাম।
গরমে আর উত্তেজনায় দরদর করে ঘামছি।
ঘণ্টা খানেক কেটে গেল। নমিতার পায়ের শব্দে বুঝতে পারলাম নমিতা সদর দরজাটা খুলছে। আমি আর রিক্স না নিয়ে চুপচাপ উপরের সিঁড়িতে বসে রইলাম। কই কেউ তো ঢুকল না।
এক মিনিটের মধ্যেই কে যেন দরজা খুলে ঢুকল।
বউদি কোথায় গেলে।
ধাপ্পা, হি হি কেমন ভয় দেখালাম।
মাঝে মাঝে এমন ছেলেমানুষি কর না বউদি। বিনয়দা কখন অফিস গেল।
এই তো এক ঘণ্টা হল। আমি কতক্ষণ তোমার জন্য রাস্তার দিকে তাকিয়ে বসে আছি, এতো দেরী কর কেন বলতো।
না একটু দেরী করে আসাই ভাল, সাবধানের মার নেই।
এই সজল ভাত খাবে তো। আমি কিন্তু তোমার জন্য আজ রান্না করেছি।
সে না হয় খাওয়া যাবে, আগে চল তো ঘরে।
আগে খাওয়ার পালাটা মিটিয়েই নাও না। বেলা তো অনেক হল।
না না চল না ঘরে। ছেলে ঘুমিয়েছে তো।
হাঁ, এই তো এতক্ষণ চাবরে চাবরে ঘুম পারালাম।
নমিতা সদর দরজা বন্ধ করে সজলের সাথে ঘরে ঢুকল।
আমি পা টিপে টিপে উপরের সিঁড়ি থেকে নেমে এসে ভেন্টিলেটরে চোখ রাখলাম।
বাবা নমিতা কি সুন্দর সেজেছে। চোখে কাজল, ঠোঁটে লিপস্টিক, মুখটাও বেশ মেকআপ করেছে। খুব সুন্দর লাগছে আজ নমিতাকে। ছেলেকে তো দেখছি না, ওকে তাহলে নমিতা কটে শুইয়ে দিয়েছে।
এই তো সজলও এসে গেছে, বাথরুমে গিয়েছিল বোধহয়। নমিতার পাশে এসে বসল।
জানো সজল আজ না তোমার দাদা বেলা পর্যন্ত ঘুমচ্ছিল। তারপর যাও তৈরি হল, সে তার এটাচি খুলে বসে গেল। আমি তো টেনশনে মরছি। যদি এর মধ্যে তুমি এসে পর।
তাই তো একটু দেরী করে আসি বউদি।
তুমি দেরী করে এলে আমার একটুও ভাল লাগে না।
সজল নমিতাকে জড়িয়ে ধরে নমিতার মুখটা টেনে মুখে মুখ দিয়ে বেশ কিছুক্ষণ ধরে চুমু খেয়ে বলল এইবার ভাল লাগছে তো।
হু, ছাড়লে কেন, বলেই নমিতা আবার সজলের মুখে সোহাগী চুম্বন এঁকে দিলো। কাঁধ থেকে নমিতার শাড়ি খসে পরেছে। এটা কি ব্লাউজ পরেছে নমিতা, এইরকম বড় গলা ব্লাউজ তো নমিতা সাধারণত পরে না। বিশাল মাই দুটো ব্লাউজের থেকে ফেটে বেড়িয়ে আসতে চাইছে, মাইয়ের গভীর খাঁজটা বেশ লাগছে দেখতে, আমি সেটা দেখে রাগের বদলে আমি নিজেই উত্তেজিত হয়ে উঠছি। নমিতার মাই দুটো এক একবার ফুলে ফুলে উঠছে, তাহলে কি সজল ব্লাউজের উপর দিয়েই নমিতার মাই টিপছে। ঈশ ভাল দেখা যাচ্ছে না।
সজল পাগলের মতন নমিতার সারা মুখে চুমু খাচ্ছে আর নমিতা চোখ বন্ধ করে সেটা উপভোগ করছে। সজল নমিতার মাইয়ের খাঁজে হাত বোলাচ্ছে। আর থাকা যাচ্ছে না প্যান্টটা খুলে জাঙিয়াটা নামিয়ে আমার ধনটা মুঠো করে ধরলাম।
সজল মুখটা নামিয়ে নমিতার খাঁজে মুখ বোলাচ্ছে। দুই হাত দিয়ে ব্লাউজের বোতাম খুলতে যাচ্ছে।
এই না না তুমি খুলতে যেও না হুকগুলো ছিঁড়ে ফেলবে তুমি, আমি খুলে দিচ্ছি। নমিতা নিজেই ব্লাউজের বোতাম খুলে ব্লাউজটা গায়ের থেকে সরিয়ে দিলো। সজল ব্রায়ের উপর দিয়েই নমিতার মাইগুলো টিপতে টিপতে মাইয়ের উপরের অংশে চুমু খাচ্ছে।
সজল এইবার নমিতার পিছনে গিয়ে বসল, এইবার বোধহয় ব্রায়ের হুক খুলবে।
সজল নমিতার কানের লতিতে চুমু খাচ্ছে, পিঠে চুমু খাচ্ছে। পিছন থেক নাভির ফুটোতে আঙ্গুল ঢুকিয়ে ঘোরাচ্ছে, নমিতার পিঠে চুমু খাচ্ছে। নমিতা মুখ দিয়ে হিস হিস শব্দ করছে।
নমিতা মুখ ঘুরিয়ে সজলের ঠোঁট খুঁজছে। নমিতা ওই ভাবেই মুখ ঘুরিয়ে সজলকে চুমু খাচ্ছে সজলের হাত নমিতার ব্রায়ের উপর পক পক করে নমিতার মাইগুলো টিপে চলেছে। নমিতা সজলের মুখ ছেড়ে সোজা হয়ে বসল। সজল নমিতার ব্রায়ের হুক খুলে ব্রাটা গায়ের থেকে সরিয়ে দিলো। সজল হাঁটুতে ভর দিয়ে উঠে দাঁড়ালো। পিছন থেকে মাথাটা নিচু করে নমিতাকে চুমু খেয়ে আস্তে আস্তে নীচের দিকে নামতে নামতে মাইয়ের বোঁটাটা মুখে পুরে চুষতে লাগল।
নমিতা সজলকে টেনে এনে ওর কোলে শুইয়ে ছেলেকে যেভাবে দুধ খাওয়ার সেইভাবে সজলকে দিয়ে মাই চোষাতে লাগল।
আজ তো বউদি তোমার বুকে অনেক দুধ দেখছি।
তুমি আসবে বলে তোমার জন্য রেখে দিয়ে ছেলেকে কৌটার দুধ দিয়েছি।
আজ চেটে পুটে তোমার দুধ খাবো।
খাও না তোমার যতো খুশি, আমি কি মানা করেছি। নাও এই মাইটা এইবার চোষ এই বলে নমিতা মাইটা পাল্টে দিয়ে সজলের জামার বোতামগুলো খুলে ওর বুকের চুলে হাত বোলাতে লাগল। মাঝে মাঝে মুখ নিচু করে সজলের গালে চুমুও খেতে লাগল।
উঃ কি মাই তোমার বউদি মনে হয় এইগুলো নিয়ে সারাদিন ধরে খেলা করি।
হাঁ তাই তো দেরী করে আসো। আর পাঁচটা বাজতে না বাজতে পালাবো পালাবো কর।
এই সুখ ছাড়তে চাই না বলেই তো কোন রিক্স নিতে চাই না।
সজল নমিতার বুকের দুধ চুষে চুষে শেষ করে তবে ছাড়ল। বউদি উঠ শাড়িটা খোল।
নমিতা উঠে দাঁড়িয়ে শাড়ি সায়া খুলে পুরো উলঙ্গ হয়ে সজলের প্যান্ট খুলে দিলো। ঈশ কত বড় বাঁড়া রে ছেলেটার আমার দেড় গুন লম্বা আর সেই রকম মোটা।
নমিতা একবার সজলের বাঁড়াটা ধরে নেড়ে দিলো।
সজলও নমিতার গুদটা একবার খামচে ধরল।
নমিতা খাটে উঠে সজলের বাঁড়াটা হাতে নিয়ে খিঁচে দিচ্ছে। ঈশ এটা মানুষের বাঁড়া না গাধার বাঁড়া।
তাই দেখেই তো মজেছ।
এই জিনিষ পেলে কোন মেয়ে ছাড়বে, এই বলে চকাম চকাম করে সজলের বাঁড়ায় চুমু খেতে লাগল। তারপর নিজেই চুষতে শুরু করে দিলো। সজলও ঘুরে গিয়ে নমিতার পা দুটো ফাঁক করে তার মাঝে মুখ গুজে দিলো।
নমিতা সজলের মাথাটা ওর গুদে চেপে চেপে ধরতে লাগল। আর মুখের মধ্যে সজলের এতো বড় বাঁড়াটা পুরো পুরে নিয়ে চুষতে লাগল। এটা ঢোকাল কি করে নিশ্চয় এটা নমিতার গলায় পৌঁছে গেছে। মুখ থেকে আবার বাঁড়াটা বের করে জিব দিয়ে চাটতে লাগল। এটা কি করছে নমিতা সজলের একটা বিচি মুখে পুরে চুষছে আর বাঁড়াটা ধরে হাত দিয়ে নিজের মুখে মারছে। জিও বেটা, নে ক্ষীর খা। আমার হাতে ধরা বাঁড়াটা এইবার বিদ্রোহ করছে আর ওকে রাখা যাচ্ছে না। এই দৃশ্য দেখতে দেখতে আমি ছলাক ছলাক করে মাল ফেলে দিলাম।
নাও আর কত কষ্ট দেবে আমাকে আর পারছি না, এইবার এটা ঢুকিয়ে আমাকে ঠাণ্ডা কর।
সজল মুখটা তুলে বিজয়ীর হাঁসি হেঁসে ওর বাঁড়াটা নমিতার গুদে ঢুকিয়ে দিয়ে ঠাপতে লাগল। ওর বাঁড়াটা প্রায় পুরোটা বের করে এনে গেদে গেদে পুরোটা পুরে দিতে লাগল। নমিতা বিছানায় শুয়ে সুখে ছটফট করতে লাগল।
বেশ কিছুক্ষণ এইভাবে ঠাপিয়ে সজল নমিতাকে উপরে তুলল। নমিতা আমার সাথে কোনদিন উপরে উঠে করতে চায় না। এখন দেখি দিব্বি সজলের উপরে উঠে কোমর নাচিয়ে সজলের বাঁড়াটা গিলছে। নমিতার বড় বড় মাইগুলো কোমর দোলানোর তালে তালে নাচতে লাগল। নমিতা মাঝে মাঝে নিচু হয়ে মাইয়ের বোঁটাটা সজলকে দিয়ে চুষিয়ে নিয়ে আবার কোমর নাচাতে লাগল। একটু পর সজলের হাত ধরে সজলকে বসিয়ে দিয়ে বিছানায় ঘষে ঘষে চুদতে লাগল আর নীচের দিকে তাকিয়ে তাকিয়ে দেখতে লাগল। আধ ঘণ্টা করে নানা ভাবে নমিতকে চুদে সজল ওর বাঁড়াটা গুদের থেকে বের করে নমিতার মুখে পুরে দিলো। বেশ বুঝলাম নমিতার মুখেই সজল ওর মাল ফেলল। নমিতা মালটা গিলে নিয়ে বেশ করে চুষে সজলের বাঁড়াটা ছেড়ে দিলো।
আজ আর আমাকে ভাত খেতে দেবে না। মাল খাইয়েই পেট ভরিয়ে দিলে।
পরের বার গুদে ফেলবো। প্রথম বারেরটা তো ঘন থাকে, তুমি তো আবার ঘনটাই খেতে ভালবাস তাই এটা খাওয়ালাম।
নমিতা সজলকে একটা চুমু খেয়ে সজলকে জড়িয়ে ধরে চুপচাপ কিছুক্ষণ শুয়ে রইল।
একটু পর দেখি নমিতা উলঙ্গ হয়েই খাটেই দুটো থালা করে ভাত নিয়ে এলো আর ওরা দুইজনে হাসাহাসি করতে করতে খেতে লাগল।
বা হাতে নমিতা সজলের বাঁড়াটা ধরে বলল একটা জিনিষ বানিয়েছ বটে। মনে হয় নাড়িভুঁড়ি সব এক করে দেবে।
সজলও নমিতার একটা মাই টিপে বলল এইগুলোই বা কম কিসের, এগুলো দেখলে মুনি ঋষিদেরও বাঁড়া খাড়া হয়ে যাবে।
ভেবেছিলাম ওদের হাতেনাতে ধরে চরম শাস্তি দেবো, কিন্তু এরপর ওরা আর কি করে ওরা সেটা দেখার জন্য ওখানেই বসে রইলাম।
চল হাত ধুয়ে আসি, তোমার ছোট খোকা তো এখনই আবার লাফালাফি শুরু করে দিয়েছে। ওরা হাত ধুয়ে এসে আবার শুরু করে দিলো। আমি এইবার আমার হ্যান্ডিক্যামটাদিয়ে ওদের ছবি তুলতে লাগলাম।
বেশ কিছুক্ষণ পর সজল আবার একবার নমিতাকে চুদে হোর করতে লাগল। প্রতিবার দেখালাম নমিতা দুই বার জল খসিয়ে চরম আনন্দ অনুভব করল।
সজল চলে যেতেই আমি নীচে নেমে এলাম।
আমাকে দেখেই নমিতা ভূত দেখার মতন চমকে উঠে বলল দরজা তো বন্ধ, তুমি কি করে কখন এলে।
আমি বললাম আমি তো বাড়ীতেই ছিলাম তোমাদের লীলা খেলা দেখছিলাম।
নমিতা আমার পা দুটো ধরে বলল আমি অন্যায় করেছি। আমাকে মেরে ফেল, কেটে ফেল আমি কোন আপত্তি করবো না। আমাকে দয়া করে তাড়িয়ে দিয়ো না। আমি এই নাক মলছি কান মলছি আর কোনদিন অন্য কারোর কাছে যাবো না। ছেলের দিব্বি দিয়ে বলছি তুমি যা শাস্তি দেবে তাই আমি মাথা পেতে নেবো।
আমি বললাম ঠিক তো।
আমি নমিতাকে তুলে ওর ঠোঁটে একটা চুমু খেয়ে বললাম আমার সামনে তোমাকে সজলের সাথে চুদতে হবে। এটাই তোমার শাস্তি।
নমিতা আমার কথা শুনে স্তম্ভিত হয়ে গেল। না না আমাকে আর এই সবের মধ্যে জরিয়ো না।
আমি বললাম খানকি মাগী ন্যাকামো হচ্ছে। আমার সব বন্ধুদের এনে তোকে চোদাব। রাস্তা থেকে লোক নিয়ে এসে তোকে চুদিয়ে পয়সা রোজকার করবো। না হলে আমি এই সিডি নিয়ে কোর্টে যাচ্ছি এখানে তোমাদের সবকিছু তোলা আছে।
নমিতা চুপ করে রইল।
পরদিন আমি অফিস থেকে ফিরে নমিতাকে বললাম আজ রাতে আমি সজলকে এখানে খেতে বলছি, তারপর ওকে তুমি রাতে আটকে রাখবে। তারপর রাতে আমারা দুজনে মিলে তোমাকে চুদবো।
প্লান মতন রাতে খাওয়া দাওয়া সারতে বেশ দেরী হয়ে গেল। খাওয়ার আগে বেশ কয়েক পেগ মদও খাইয়ে দিয়েছিলাম সজলকে।
নমিতা সজলকে ছাড়ল না, বলল এই অন্ধকারে এতোটা রাস্তা সাইকেল চলিয়ে যেতে হবে না। তুমি বাড়ীতে ফোন করে বলে দাও রাতে এখানেই থাকছ, কাল সকালে বাড়ি যাবে। রাতে আমদের খাটেই শোয়ার ব্যবস্থা করা হল। সজল ধারে, আমি মাঝে আর নমিতা আমার অন্যপাশে শুয়েছে। আমি ঘুমের ভান করে কিছুক্ষণ শুয়ে ধারে সরে গিয়ে নমিতাকে ইশারা করলাম আমাকে টপকে মাঝে চলে যেতে।
নমিতা মাঝে যেতেই একটু পর দেখি সজল নমিতার দিকে ঘুরে শুয়েছে। আমিও যেন ঘুমের ঘোড়ে নমিতার পিঠে একটা হাত রাখলাম।
তুমি মাঝে চলে এলে দাদা উঠে পরলে।
না না ওর ঘুম ভাঙ্গবে না।
বেশ বুঝলাম নমিতা একটা হাত দিয়ে সজলের ধনটা নিয়ে নাড়াচাড়া করছে।
একটু পরে দেখি নমিতা নাইটিটা বেশ কিছুটা গুটিয়ে তুলে ওর মাই বের করে দিয়েছে। খোলা পিঠের চামড়াটা একবার টান হচ্ছে আর একবার আলগা হচ্ছে। তার মানে সজল মাই টিপছে। চুক চুক করে ওদের চুমু খাওয়ারও শব্দ পাচ্ছি। আমার ধনটা ঠাটিয়ে বাঁশ হয়ে গেছে। আমি নমিতার দিকে ঘুরে গিয়ে যেন ঘুমের ঘোরেই নমিতাকে জড়িয়ে এক হাতে নমিতার একটা মাইয়ে হাত রাখলাম। নমিতার পাছায় আমার ধনটা ঠেকাতে লাগলাম।
সজল নমিতাকে ছেড়ে চুপ করে রয়েছে।
এই ভাবে কিছুক্ষণ কেটে গেল। আমি ইচ্ছা করে নাক ডাকার শব্দ করতে লাগলাম। সজল দেখি নীচের দিকের মাইটা টিপছে। ওরা আবার চুমু খাচ্ছে।
নমিতার পাছাটা একটু নড়ছে। নমিতা আমার একটা হাত ধরে পিছন দিক দিয়ে ওর গুদের কাছে নিয়ে গেল। আমি ওর গুদে একটু আঙ্গুল ঢোকাতে গিয়ে দেখি সজল পাস ফিরেই নমিতার গুদে বাঁড়া ঢুকিয়ে দিয়েছে।
আমি আস্তে করে আমার হাতটা সরিয়ে নিয়ে নাক ডাকতে লাগলাম। ওরা এইবার আরও বেপরোয়া হয়ে উঠল। নমিতা দুই হাত দিয়ে সজলকে জাপটে ধরে ওকে উপরে তুলে নিলো। সজল আস্তে আস্তে ঠাপ মারছে আর মুখ নিচু করে নমিতার মাই চুষছে।
আমি এইবার নমিতার একটা মাই টিপতে লাগলাম।
এই ছাড় দাদা উঠে পরছে।
উঠুক।
এই ছাড় দাদা দেখছে।
দেখুক।
এইবার আমি বেশ ভাল মতই নমিতার মাই টিপতে টিপতে বললাম আর ন্যাকামো করতে হবে না, চুদে চুদে বউদির গুদ তো ঢিলে করে দিলি, নে চোদ ভাল করে এখন।
সজল একটু হতভম্ব হয়ে একটু থেমে, নমিতকে আবার ঠাপাতে লাগল। আমি নমিতার নাইটিটা খুলে ওকে লাংটো করে দিয়ে ওর মুখে আমার বাঁড়াটা পুরে দিলাম। নমিতা আমার বাড়াটা চুষতে চুষতে ঠাপ খেতে লাগল। সজল আমার দিকে তাকিয়ে একটু হাসল। আমি নমিতার একটা মাই টিপে সজলকে বললাম নে চোষ। সজল চোঁ চোঁ করে চুষতে লাগল।
সজলের জড়তা কেটে গেল। সজলের হয়ে এলে সজল নমিতার মুখের মধ্যে ওর বাঁড়া পুড়ে মাল ফেলে খাওয়াল। তারপর আমি নমিতার উপরে উঠলাম। সারা রাত দুজনে মিলে নমিতাকে চুদে পাগল করে দিলাম।
আমি সজল আর নমিতাকে বললাম তোমাদের মধ্যে একটা অবৈধ সম্পর্ক গড়ে উঠেছে। আমি দুঃখ পেলেও সেটা মেনে নিলাম একটা সর্তে যে তোমারা আমাকে না জানিয়ে আর লুকিয়ে লুকিয়ে কিছু করবে না। আমার সামনে তোমারা যা খুশি কর আমি তোমাদের বাধা দেবো না।
নমিতা বলল তুমি মহান, অন্য কেউ হলে তো আমাকে খুন করেই ফেলত। কিন্তু আমি তো সজলের সাথে আর সম্পর্ক রাখতেই চাই না।
আমি বললাম না আমি যেটা বলছি সেটাই করবে। আমি বাড়ি থাকলে সজল যখন খুশি আসবে আর তোমাকেও আমাদের সাথে করতে হবে।
সজল বলল বউদি দাদা যেটা বলছে সেটা মেনে নাও।
নমিতা মেনে নিলো।
এখন আর নমিতা আমার সাথে কোন ভণিতা করে না। আমাদের যৌন জীবনে আবার জোয়ার ফিরে এসেছে। সজলও মাঝে মাঝেই রাতে আমাদের বাড়ীতে থেকে যায়, সারা রাত ধরে তিনজনে মিলে মস্তি চলে। মাঝে মাঝেই সেই দৃশ্যগুলো আমি আমার হ্যান্ডিক্যামে তুলে সকলে মিলে দেখি।
কয়েক বৎসর এইভাবেই কেটে গেল। আমার বদলির অর্ডার এসে গেল। যাওয়ার দিন সজলকে জড়িয়ে ধরে নমিতার সে কি কান্না।
সজল বলল তোমাদের নতুন বাড়ীতে যাবো। সজল এসেছিল ঠিকই তবে সজলের বিয়ের কার্ড হাতে। আমি একাই গিয়েছিলাম সজলের বিয়েতে। ওদের দুইজনকে আমাদের বাড়ীতে আসবার জন্য নিমন্ত্রণ করেও এসেছিলাম। তবে সজল আর কোনদিন আমাদের বাড়ি আসেনি।
তারপর ২০ বৎসর কেটে গেছে। নমিতাকে আর কোনদিন বেচাল হতে দেখি নি। এখনও মাঝে মাঝে আমরা সেই সিডিগুলো দেখি আর হাসাহাসি করি।
আমি মনে মানে ভাবি তাহলে এভাবেও ফিরে আসা যায়।.
Label: ==>
Similar Posts