শ্বশুর বলছে ” ওয়াও.. আহ দারুন লাগছে

Post Information

আমার নাম শান্তিপ্রকাশ আমরা থাকি ঢাকা শহরে। আমার স্বামীর নাম প্রকাশ দেব সে একটা বড় প্রতিষ্ঠানে কাজ করে থাকে মুম্বাইতে। আমার বয়স এখন ৩৪ এবঙ আমার ৬ বছর বয়সের একটা কন্যা আছে। আমরা বিয়ে করেছি আটবছর আগে। আমার স্বামী বাড়িতে আসলে আমাদের সেক্স জীবন ভালই জমে । কিন্তু এক বছর যাবত আমার স্বামী নিয়মিত ছুটি পায়না তাই আসতে পারেনা । গত ছয় মাসে সে একবারও আসে নাই।
আমি এখনো নিয়মিত ব্যয়াম করি, আমাকে দেখতে নাকি ৩০ এর কম মনে হয় আমার দেহের প্রতি আমি খুব যত্নশীল। আমার বডির মাপ হচ্ছে ৩৬-৩২-৩৮ এবং আমার উচ্চতা ৫ফুট দুই ইঞ্চি। আমার মাই গুলো একটু বেশিই বড় রাস্তা দিয়ে যখন হাটি তখন সবাই তাকিয়ে থাকে। আমি এখন আমার একমাত্র কন্যাকে নিয়ে একাই বাসায় থাকি। আমার শ্বশুর মাঝে মাঝে আমাদের দেখতে আসে। আমার শাশুড়ি মারা গেছে কয়েক বছর হলো। আমরা সুযোগ পেলেই শ্বশুড় বাড়িতে বেড়াতে যাই। শ্বশুর খুব খুশি হয় এবং আমাদের থেকে যেতে বলে। শ্বশুড়ের সাথে আমার সম্পর্কও খুব ভাল।
শেষবারে যখন শ্বশুর বেড়াতে আসল সে অনেক দিন এখানে থাকতে চাইল, এবং তার যেহেতু এখন কোন কাজ নাই তাই দুই সপ্তাহ থাকবে ঠিক করল। কিন্তু তার সমস্যা হলো তার আদরের নাতনী বাড়িতে নাই। শ্বশুর বাবা বেশির ভাগ সময় তার সাথেই কাটায়।
কিন্তু তার নাতনীর অবর্তমানে তার সময় ভাল কাটছে না। আমি সারাদিন অফিসে থাকি। আমি তাকে সময় দিতে পারলে তার জন্য ভাল হয়, আমরা দুজনে মিলে মন্দিরে প্রার্থনা করতে যাই, রেস্টুরেন্টে খেতে যাই। সেদিন বৃহস্পতিবার আমি সিদ্ধান্ত নিলাম যে অফিসে যাব না, আমার অফিসেও খুব বেশি কাজ নাই। তাই আমি ভাবছি আমার শ্বশুরের সাথে কিছু ভাল সময় কাটাব।
আমার শ্বশুর বাবা এটা শুনে খুব খুশি হলো । তখন সকাল দশটা, বাবা আমাকে বলল আমরা আজ সিনেমা দেখতে যেতে পারি। আমি একটু অবাক হলাম কারন আমি বাবার সাথে কখনো সিনেমা দেখতে হলে যাই নাই। বাবা যখন খুব বোরিং ফিল করছে তাহলে ভাবলাম তার কথা মতো সিনেমাটা দেখেই আসি। এই মাসে আমি একটি সিনেমা দেখেছি তবু বাবার কথায় রাজি হলাম।
তখন মর্নিং শো চলছে, মানুষজন খুব বেশি নাই। আমি এবং বাবা কর্নারের দিকে বসলাম। আমি অবাক হচ্ছি কিন্তু তবু কিছু বলছি না, সিনেমা শুরু হবার পরেই আমি টের পেলাম শ্বশুর বাবা আমার হাতটা তার হাতে নিয়ে সিনেমা দেখছে। আমার হার্টবিট বেড়ে যাচ্ছে , আমার শরীরের কাঁপনি বোধহয় শ্বশুর বাবা টের পাচ্ছে। বিরতিন সময় বাবা আমার হাত ছেড়ে দিল এবং আমার দিকে তাকিয়ে একটা হাসি দিয়ে খাবার কিছু কিনতে বাইরে চলে গেল।
বাবা ফিরে এসে আমার হাতে সফ্ট ড্রিংস দিল আবার বাবা আমার হাত তার হাতে নিয়ে নিল বাবা সিনেমা নিয়ে দু একটা কথাও বলছে। আবার যখন সিনেমা শুরু হলো তখন টের পেলাম যে বাবা আমার গায়ের সাথে মিশে আছে, মাঝে কোন ফাঁক নাই। আমি কিছু বুঝতে পারছি না যে শ্বশুর বাবা সিনেমা হলে আমার সাথে কি করতে চাইছে। আগে কখনো আমার সাথে এত বেশি আদর দেখান নাই। তার বয়স এখন ৫৬ বছর।
হতে পারে তার স্ত্রী মারা যাওয়ায় একাকিত্ব থেকে তার এমন কিছু মনে আসতে পারে। আমি তার ব্যবহারে কিছুটা উদ্দিগ্ন, আমার মনে হচ্ছে আমার স্বামীর অনুপস্থিতিই আমার নিরব থাকতে বাধ্য করছে। আমার ধানা হয়েছিল যে লাইট অপ হয়ে যাবার পরেই বাবার দুষ্টমি আরো বেড়ে যাবে, আমার ধানাই ঠিক হলো। বাবা বাম হাত দিয়ে আমাকে জড়িয়ে ধরেছে, আমি কোন কিছু বুঝার আগেই আমি শ্বশুর বাবার কাছে চলে গেলাম।
আমি আজ শাড়ি পড়েছি তাই বাবা শাড়ির নিচ দিয়ে আমার মাইয়ে হাত রাখল, এবং আস্তে করে চাপ দিচ্ছে। আমি জানিনা আমাকে এখন কি করতে হবে কিন্তু আমি সিদ্ধান্ত নিলাম আজকে সিনেমা দেখার অন্য রকম অভিজ্ঞতা অর্জন করবো। আমার শ্বশুর বাবা এবার ডান হাত দিয়ে আমার আর একটি মাই টিপতে থাকে। ওহ মাই গড, আমি বুঝতে পারছি না আমার দেহটা এমনিতেই তার দিকে চলে যাচ্ছে। আমি এখন তার হাতে টিপনি খাচ্ছি। এখন আমার বাম মাইটাও তার হাতের মুঠোয় নিয়ে নিয়েছে। হাতের ভেতরে রেখে আস্তে আস্তে আমার মাই দুটো টিপতে থাকে। টিপতে টিপতে এক সময় বাবার হাতটা আমার ব্লাউজের নিচে চলে যায় এবং আমার নরম মাই দুইটাতে আদর করতে থাকে। ওহ বাবার হাতটা দারুন আমার সখ লাগতে থাকে। বাবার হাতটা এখন ব্রা উপরে তুলে মাই দুটু টিপতে থাকে, ওহ….।
আরামে আমার গুদ দিয়ে জল ঝড়ছে। বাবা এখন হর্ন টিপার মতো করে আমার মাই টিপছে যেন একটা লম্পট। আমি আরামে আমার দুই পা প্রসারিত করে দেই আমার থাইটা শ্বশুর বাবার থাইয়ে লাগে । বাবাও তার পাটা আমার কাছে নিয়ে আসে, তার পা দিয়ে আমার পায়ে আদর করতে থাকে। শ্বশুর বাবা সিনেমা শেষ ওয়া পর্যন্ত আমার মাই টিপতে থাকে।
আমরা যখন একটি অটো রিক্সাতে করে বাসায় ফিরছিলাম তখন বাবা আমাকে বলল যে আমরা একটা হোটেলে রাতের খাবার খেয়ে যেতে পারি। আমি যেহেতু বাবার সাথেই বসেছি, এবং আমার ব্লাউজটা আজ ছোট এবং গলার দিক দিয়ে বড় করে কাটা তাই আমার শ্বশুর খুব সহজেই উপর দিয়ে আমার ৩৪ডি সাইসের মাই দুইটা বের করে ফেলে। শ্বশুর বাবা আমার কানে কানে ফিসফিস করে বলতে থাকে ” শান্তি, তুমি দেখতে খুবই সুন্দরি এবং তোমার ম….” আমি বললাম ” এবং কি বাবা?” সে বলল ” না, কিছু না”।
আমরা রেস্টুরেন্টে নামতেই বাবা আমাকে অবাক করে দিয়ে তার হাতটা দিয়ে আমার কোমড়ে জড়িয়ে ধরে রেস্টুরেন্টে গেল, এবং ম্যানেজরকে বলে কর্নারে একটা নির্জন টেবিল ম্যানেজ করল। বাবা আমাকে আগে বসতে দিয়ে আমার পাশেই বসল। বাবা আগের মতোই আমার কোমড় জড়িয়ে ধরে তার দিকে টেনে নিল। আমি একটু সরে যেতে চাইলাম কিন্তু শ্বশুর বাবা বলল ” এখানে কেউ আমাদের বিরক্ত করবে না আর কেউ দেখতেও পাবে না”। আমি কেবল একটি কথাই বললাম ” এখানে নয়”। বাবা ভদ্র লোকের মতো হয়ে গেল, আমরা বাসায় ফিরলাম।
বাসায় ফিরে আমি খুব এক্সাইটেট, এবং কিছুটা ভয় পাচ্ছি আজ কি ঘটতে যাচ্ছে। আমি একটি সুন্দর নাইটি পড়ে শ্বশুরের শোবার ঘরে গেলাম, শ্বশুরও বাসায় এসে লুঙ্গু পড়ে টিভি দেখছে। আমি গিয়ে একটি সিঙ্গেল সোফায় বসলাম। শ্বশুর বলল তার কাছে গিয়ে বসতে আমি তিন সিটের সোফার অন্য প্রান্তে বসলাম। শ্বশুর আমার কাছে এসে বসল, এবং সে আমার খুবই কাছাকাছি চলে এল এবং আমার কোমড় জড়িয়ে ধরল। আমি বললাম ” বাবা, প্লিজ এমন করবেন না”।
শ্বমুর একটু রঙ্গ করে বলল ” প্রকাশ তো এখানে নেই শান্তি, আমি জানি তুমি তাকে এখন কতটা প্রত্যাশা করছ, এবং তাই আমি তোমাকে আদর করছি ডারলিং”। আমি তার কথা শুনে অবাক হলাম কিন্তু আমি এখন আমার ঘারে বাবার হাত বুলানি খুব উপভোগ
করছি তাই শান্ত হয়ে বসে আছি। শ্বশুর আসলেই এব্যফারে একেবার উস্তাদ । সে আমার মাই টিপতে টিপতে আমার কোমড়েও হাত বোলাচ্ছে। আমি এই বৃদ্ধের আদর খুব উপভোগ করছি।
শ্বশুর বাবা আমাকে তার এতই কাছে টেনে নিল যে আমাদের মাঝ দিয়ে এখন বাতাসও যেতে পারবে না। এই বিষয়ে আমি এখনো তার কাছে অনেক কিছু শেখার আছে। শ্বশুর বাবার একটা হাত এখন আমার থাইয়ে আছে এবং তাতে আদর করছে, আমি এত আদরে আমার গুদভিজিয়ে দিয়েছি। এখন শ্বশুর বাবা আমার মাই টিপতে টিপতে একটা হাত আমার ব্রা ভেতর ঢুকিয়ে দিয়েছে। সে এখন আমার মাইএর বোটা টিপছে। আমি বুঝতে পারছি শ্বশুর নাইটির জন্য ভাল করে কাজ করতে পারছে না।
তার পর আস্তে করে আমার নাইটি খুলে দিয়ে বলছে ” আমি তোমাকে অনেক ভালবাসি শান্তি” আমি কিছু বললাম না। আমি তার কাজে খুবই অবাক হয়ে আছি। শ্বশুর এখন আমার নাইটা সম্পূর্ণ খুলে নিয়েছে এবং আমার হাত এখন শ্বশুরের বাড়ার উপর। আহ এটা কত বড় আমার মনে হচ্ছে এটা আট ইঞ্চির কম হবে না। আমার স্বামীর বাড়াটা ছয় ইঞ্চির মতো হবে। আমি বললাম ” এটা অনেক বড়” । শ্বশুর বলল ” এটা একমাত তোমার জন্য ডালিং”।
আমি তার লুঙ্গি খুলে দিলাম , আহ শ্বশুর নিচে কিছু পড়ে নাই। আমি তার বাড়াট রাগাতে চেষ্টা করছি, এটা বড় হচ্ছে। আমি এবার নিচে গিয়ে তার বাড়াটা আমার মুখে পুরে নিলাম, অনেক সময় নিয়ে আমার শ্বশুরের বাড়াটা চুষতে থাকি তখন শ্বশুর এবং আমি এক সাথে গরম কিছু অনুভব করলাম। অনেক সময় নিয়ে শ্বশুড়কে ব্লোজব দিলাম। আমি নিয়মিতই স্বামীকে ব্লোজব দিয়ে থাকি আজ আমার স্বামীর স্থলে শ্বশুড় বাবাকে দিলাম।
শ্বশুর বলছে ” ওয়াও.. আহ দারুন লাগছে শান্তি, আহ আহ আ….. চালিয়ে যাও” এমন ভাবে আট দশ মিনিট পড়ে শ্বশুর আমার মুখে বীর্যপাত করল আমি সব কিছু খেয়ে নিলাম তার পর শ্বশুর আমার গুদে মুখ দিল। আমি যেহেতু আগেই তেতেয়ে ছিলাম তাই শ্বশুরে বেশি সময় লাগল না আমামার জল খসাতে। আমার মধুর জল সব শ্বশুর খেয়ে নিল। শ্বশুর আমাকে তুলে কুলে করে তার বিছানায় নিয়ে গেল।
শ্বশুরের বাড়াটা আবার দাঁড়িয়ে গেছে এবং সে আমার গুদে তার বাড়াটা ঢুকাতে চাইছে কিন্তু ঢুকাতে সমস্যা হচ্ছে। হুম… আমার স্বামী দীর্যদিন অনুপস্থিত থাকায় গুদের মুখটা চুপসে আছে তাই ঢুকাতে সমস্যা হচ্ছে। শ্বমুর তাই জোর করে ইঞ্চি করে ভেতরে ঢুকাতে থাকে আমি ব্যথায় চিৎকার করতে থাকি। আমি বলতে থাকি ” বাইন চোদ এটা এত বড় নয়, তুমি কি আমাকে মেরে ফেলবে, দয়া করে বন্ধ কর” । আমার ধারনা আমার মুখে এসব কথা শুনে সে কিছুটা আশ্চার্য হলো সে তার বাড়াটা বেড় করে নিল এবং ঠিক একই সময়ে আরো জোড়ে ধাক্কা দিয়ে গুদে ঢুকিয়ে নিল আমার এবাও ব্যথায় চিৎকার করছি।
এই সময় শ্বশুর তার মুখটি আমার ঠোটে রাখল, আমরা চুমু খেতে থাকি , এটা খুব কষ্টকর কিন্তু একই সাথে আমি কষ্টে আনন্দ পাচ্ছি। এখন শ্বশুর তার বাড়া সম্পূর্ন গুদে ঢুকিয়ে দিয়েছে। ধীরে ধীরে ঠাপ দিচ্ছে। আমি আনন্দে সিৎকার করছি” আহ আহ আহ…………..আ আ আ……….. আ আ ওহ ……….” আমার শ্বশুর আমার দিকে কোন দয়া না দেখিয়েই চুদতে থাকে। এভাবে এক ঘন্টা চুদার পর আমি গুদের জল ছেড়ে দিই এবং শ্বশুর একটি পরেই বীর্যপাত করে। শ্বশুর বলে” শান্তি তুমার গুদটা অনেক টাইট, এটা আমার জীবনের সবচেয়ে আকর্ষনীয় চুদা”। আমি একটা হাসি দিয়ে বলি ” বাবা তোমার ছেলে অনেক দিন এটা ব্যবহার করে না, তাই টাইট থাকার জন্য আপনার ছেলেকে ধন্যবাদ দিতে পারেন”। শ্বশুর আমার গুদের ঠোটে চুমু দিত দিতে বলতে থাকে ” ঠিক মাই ডারলিং, এইজন্য আমার ছেলেক ধন্যবাদ”।
আমি শ্বশুরের সাথে গোসল করতে গেলাম এবং আমি শ্বশুরের সামনে সম্পূর্ন নেংটা হয়ে আছি কিন্তু এতে আমার কোন লজ্জা লাগছে না। আমি কোন দিন চিন্তাও করতে পারি নাই যে আমাদের এমন একটি দিন আসবে।
আমি পুরো সপ্তাহের জন্য অফিস থেকে ছুটি নিয়ে নিলাম, কেবল বাসায় থেকে আমাদের অবর্ননীয় সুখের সময় পার করছি।
যেহেতু আমার স্বামী বছরের বেশির ভাগ সময় বাইরেই থাকে তাই ভাবছি এখন থেকে আমার স্বামীর পরিবর্তে আমার শ্বশুরকেই বিছানায় নিব। এখন আমার শ্বশুর মাসের বেশির ভাগ দিন আমার এখানেই থাকে এবং আমরা দিনে রাতে দারুন চোদাচুদি করি
Label: ==>
Similar Posts