লম্পট বিয়াই যখন সামনে

Post Information
 
 
আমি ফুরকান এলাকার সবাই আমাকে ডাকে ফকু আমি ভাবীকে গত তিন বছর যাবত ভিবিন্ন সময় ভিবিন্ন ভাবে চুদেছি গত সপ্তাহে ভাবী তার বাপের বাড়ি গিয়ে ছিল, বাপের বাড়ি থেকে ভাবী ফিরে এসে আমাকে বললেন,  ফকু ভাই আমি ভুল করে ল্যাপটপ টি রুপার রুমে রেখে এসেছি  আমি বললাম আমি আজ যেতে পারব না, গত এক সপ্তাহ যাবত আমার ধন মহাশয় কে কিছু খাওয়াতে পারি নাই কাল সকালে যাব ভাবী বললেন আজ রাত তুমার ভাইয়ের  জন্য তুমাকে কাল দিব
আজ তুমি আমার ল্যাপটপ টা এনে দাও তুমি ভাল করে জান, আমার প্রতি রাতে ভিডিও আর চটি৬৯.কমে গল্প না পরলে গুম আসে না   আমি ভাবিকে বললাম ঠিক আছে ভাবী আজ তুমার ল্যাপটপ এনে দিব তারপর, চলেগেলাম ভাবীর বাপের বাড়ি,  গিয়ে দেখি ভাবীর ছোট বোন রুপা এখন অনেক বড় হয়েছে, যাকে দেখেছিলাম ভাইয়ের  বিয়ের সময় এখন সে এক অপরূপ সুন্দরী যেমন তার গায়ের রং তেমন তার ঘন কালো চুল রুপা বুকের দিকে আমার চুক পড়ল বুকে  কাগজি লেবুর মত সুগঠিত মাই গজিয়েছে, আর দেখবার মত পাছা, যেন উল্টানো কলসি সত্যি বলতে কি, আমি ঐটুকু মেয়ের অত ভারী পাছা দেখে আশ্চর্য হয়েছিলামতবুও বাচ্চা বলে নজর যায়নি সবার সাথে কথা বলা এবং কোশল বিনিময় করার পর যখন রুপার রুমে গেলাম গিয়ে দেখি রুপা ছোট একটা শসা দিয়ে তার শুনার মধ্যে দুকাছে আর আস্তে আস্তে আহ আহ করছে রুপা আমাকে দেখে জ্জা পেয়ে শসা টি লুকাতে গেছে  কিন্তু তা কি আর সম্বভ আর আমার মত লম্পট বিয়াই যখন সামনে রয়েছে রুপা কে বললাম  শসা টি লুকিয়েছ কেন? খেলে অনেক শক্তি পেতে মনে মনে ভাবলাম  আজ রুপা কে চুদতে হবে তাকে না চুদতে পারলে আমার চুদনেই ব্রিথা এমন কচি মাগী চোদার মজাই আলাদা যে কোনো প্রকারে আমি রুপাকে চুদে ছাড়ব প্লান করলাম একে গল্পের চুদতে হবে তাই তার সাথে ফ্রি ভাবে কথা বলতে সুরু করলাম দুজনে পাশাপাশি বনে গল্প করতে করতে এক সময় আমি তাকে আদর করতে থাকি তারপর হঠাৎ করে  তাকে দুহাতে জপতে ধরে ঠোটে লম্বা একটা চুমু খেয়ে তার চোট চোট মাই দুটি দুহাতে ধরে টিপে দিলাম এতে সে কিছু না বললে আমি আবার তার মাই টিপতে টিপতে তার ধামার মত পাছা খাবলাতে থাকি আর ঠোটে চোখে গালে অজস্র চুমু খেতে থাকি তারপর সাহস পেয়ে রুপার স্কাটের নিচে দিয়ে হাত ঢুকিয়ে দুপায়ের মাঝে একবারে ফুলো ফুলো মাং ইজারের উপর দিয়ে টিপে দিলাম এবারে রুপা বলে- এই  বিয়াই, কি অসব্ভতামি সুরু করলেন ছাড়েন আমাকে আমি বলি, কেন? তোমার ভালো লাগছে না? তুমি আরাম পাত্ছ না?   রুপা আমার কথার জবাব না দিয়ে বলে- আমার অনেক পড়া বাকি আছে, পড়তে হবে, যান এই রুম থেকে  আমি বলি, আগে বল তোমার কেমন লাগছে? আরাম পেয়েছ কি না? রুপা বলে, সব কিছু সব সময় হয় না  বুঝলাম রুপার পুরোদমে ইছে আছে তাই বলি মন্দ কি? আই একবার দাও প্লিস আমি এত কথা বলছি কিন্তু হাত আমার থেমে নেই এক সময় রুপা বলে- সত্যি, আপনার সংগে পারা যায় না নেন দন বের  করেন দেখি কত বড় ধন হয়েছে?  চুদে যদি আরাম না দিতে পারেন তবে আমি আপু কে সব বলে দেব আমি সঙ্গে সঙ্গে জাঙ্গিয়া ফাক করে ধোন বের করে ধরি ধোন মহারাজ তো ফুলে ফেপে ভিমাকৃতি ধারণ করেছেরুপা  আমার ধোন ধরে খুব অবাক এত বড় ধোন! বিয়াই, এই সক্ত লাঠির মত জিনিসটা আমার ওই চোট ফুটোয় পুরবে? না বাবা, চুদাচুদি করে লাভ নাই সেষে  ফেটে ফুটে একটা হবে, বরং আমি আপনার ধন খেচে মাল ফেলে দেই, কেমন? আর কি? ধোন শক্ত হবে নত কি নরম হবে? শক্ত না হলে ধোকবে কেমন করে?  তুমার কিছু ভাবার দরকার নাই, আমি ঠিক ভরে দেব বলেই আমি তার ইজার খুলে দিয়ে মাং জিভ দিয়ে চাটতে থাকি, চুষে খেতে থাকি এতে রুপার খুব সুখ হত্ছিল  তাই চুপ করে বিছানার উপরে শুয়ে রইলো আমিও সুযোগ বুঝে আমার ধোনতা তার মাং-এর মুখে ঠেকিয়ে হেকে এক ঠাপ মারলাম পড় পড় করে বাড়ার মুন্দিতা রুপার মাংয়ে ঢুকে গেল তখন রুপা বেথায় ককিয়ে উত্ছিল, কিন্তু তাকে অভয় দিলাম ভয় পেয় না , প্রথম তো তাই একটু লাগলো আর পড় দেকবা বেথা করছে না, তখন দেকবা শুধু আরাম আর মজা রুপা বলে- আমি জানি প্রথমবার বেথা লাগে, পরে খুব আরাম হয় আমি বলি তুমি জান কি করে? রুপা বলে- আমার এক বান্ধবী বলেছে তাকে তার প্রেমিক রোজ চুদে আমার বান্ধবেই আমাকে বলেছে যে চোদার মাঝে খুব সুখ, শুধু প্রথমেই একটু যা বেথা লাগে বাহ, তবে তুমি  অত ভয় করছ কেন? কি এখনো বেথা আছেনা, আর বেথা নেই তুমি থাপাও-দেখ বেথা লাগলে বলবা কিন্তু তারপর মাই-এর বটা দুটি একটার পড় একটা মুখে নিয়ে চুষতে চুষতে কমর তুলে তুলে বাড়াতা মাং-এর গর্তে পকাত-পক-পকাত করে ঠাপাতে থাকি রুপা দুহাতে আমাকে বুকে চেপে ধরে মাংতা টেনে তুলে দিতে দিতে কাপ গলায় বলে- ভীষণ আরাম লাগছে তোমার বাড়ার মুন্দিতা আমার বুকের নিচে মাই দুতের কাছে এসে গেছে কি বড় তোর বাড়াটা ফকু  জোরে জোরে ঠাপিয়ে বাড়াতা আরো ভিতরে ঢুকিয়ে দেও  বলি- আহ: ঢোকাব কি করে সালি, পুরো  বাড়াতাইত ঢুকে গেছে তোর মাঙ্গের গর্তেরুপা জোরে জোরে নিস্সাস নেয় আমার বাড়াতাকে গুদের পেশী দিয়ে চেপে চেপে পিষতে থাকে চিরিক চিরিক করে গুদের রস খসিয়ে দেয় রুপা কাপ গলায় বলে এই ফকু চোদা জোরে ঠাপ দে  আমার গুদের রস বের হটছে সালা, বান্চদ চুদির ভাই ঠাপা, ঠাপা জোরে জোরে গুদের পেশিগুলো চেপে চেপে আমার লিঙ্গ্যতা পেশাই করে যেন একখনেই বাড়ার সব রস গুদে দিয়ে টেনে চুষে নেবে এই রুপা, এই এত জোরে গুদের চাপ দিত্চিস কেন? এই, চরাক চরাক  আমার লিঙ্গ্যতা জোরে কেপে ওঠে, সারা শরীরে শিহরণ বয়ে যায় দুহাতের মুঠিতে রুপার অগঠিত কচি নরম মাই দুটি মুচড়িয়ে ধরে একটি মাই মুখে নিয়ে টেনে টেনে চুষতে থাকি রুপার মাঙ্গের গর্তে বন্দী থাকা লিঙ্গটার রক্তাভাব মুন্ডি ফুলে ফুসে উঠছে আর বাড়ার মুখ দিয়ে তীব্রবেগে ঝলকে ঝলকে সাদা থকথকে বীর্য রুপার  গুদের ফাকে পড়তে লাগলো তারপর রুপাকে বললাম এখন থেকে তুমার আপার বাসায় বেশী করে বেড়াতে যাবে তা হলে আমরা আরো ভিবিন্ন দরনের মজা করতে পারব সে বলে ফকু বিয়াই সামনের সপ্তাহে একবার আপুর বাসায় যাব, কনডম কিনে রেডি থাকবেন কিন্তু মনে মনে চিন্তা করি সামনের সপ্তাহে আস তুমাকে আর তুমার আপুকে এক সাথে চুদব
Label: ==>
Similar Posts